• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬১ যানবাহনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

  শিব্বির আহমদ, বাঁশখালী (চট্টগ্রাম)

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৫০
ছবি : প্রতীকী

সড়ক পরিবহন আইন-২০১৮ ধারার ভিত্তিতে চট্টগ্রামের বাঁশখালীতে বৈধ কাগজপত্র না থাকায় ৬১ যানবাহনকে ৩৬ হাজার ৩শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে বাঁশখালী উপজেলা পরিষদের সামনে প্রধান সড়কে বাঁশখালী উপজেলা নির্বাহী অফিসার মোমেনা আক্তারের নির্দেশনায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আতিকুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এ সময় বাংলাদেশ সড়ক পরিবহন আইনে ৬১ যানবাহনকে মামলাসহ ৩৬ হাজার ৩ শত টাকা জরিমানা করেন তিনি।

মু. আতিকুর রহমান দৈনিক অধিকারকে বলেন, বাঁশখালী রুটে বিচ্ছিন্ন সড়ক দুর্ঘটনায় বেশ কয়েকটি প্রাণ ঝরেছে। দিনদিন যানবাহনগুলো বেপরোয়া হয়ে ওঠায় আতংকের সৃষ্টি হয় জনমনে। বিশেষ করে বেপরোয়া গাড়ি চলাচল, ফিটনেসবিহীন গাড়ি, অদক্ষ চালক, গাড়ির বৈধ কাগজপত্র না থাকায় এ অভিযান পরিচালনা করি। অভিযানকালে ৬১টি যানবাহনকে ৩৬ হাজার ৩শ টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, সড়কের ফুটপাত দখল করে গড়ে ওঠা ভাসমান দোকানপাট, অবৈধ স্থাপনাগুলোও উচ্ছেদ করা হবে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড