• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কিশোরীকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ নারী কাউন্সিলরের বিরুদ্ধে

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৬
কাউন্সিলর
অভিযুক্ত নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজি ( ছবি : সংগৃহীত)

গাজীপুরে বাসায় আটকে রেখে ১৬ বছর বয়সী এক বিউটি পার্লার কর্মীকে দিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করানোর অভিযোগে গাজীপুর সিটি কর্পোরেশনের নারী কাউন্সিলর রোকসানা আহমেদ রোজির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বর্তমানে অভিযুক্ত নারী কাউন্সিলর পলাতক রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। তবে তাকে গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন।

বাসন থানার উপপরিদর্শক (এসআই) সাখাওয়াত হোসেন জানান, এ ঘটনায় প্রাথমিকভাবে তদন্ত শুরু হয়েছে। ভিকটিমের পরিবারের সদস্য বা স্বজন বলতে কারও সাথে সরাসরি যোগাযোগ হয়নি। বিভিন্ন সময় ভিকটিম বাড়ি থেকে কাউকে না বলে চলে আসত। এমনকি কাউন্সিলরের বাসায় ভিকটিম ছিল বা বিউটি পার্লারে কাজ করত এমন তথ্যটিও ভিকটিমের পরিবার জানত না বলে স্বজনদের সাথে মুঠোফোনে যোগাযোগ করে তিনি নিশ্চিত হন। ১৬ ফেব্রুয়ারি এ ঘটনায় মামলার পর থেকে গাজীপুর সিটি কর্পোরেশনের (১৬, ১৭ ও ১৮ নং ওয়ার্ডের) সংরক্ষিত আসনের কাউন্সিলর রোকসানা আহমেদ রোজীসহ অন্যান্যরা পলাতক রয়েছেন। কাউন্সিলরের মালিকানাধীন চান্দনা চৌরাস্তা এলাকার রহমান শপিং মলের আনন্দ বিউটি পার্লারটিও বর্তমানে বন্ধ রয়েছে।

সাখাওয়াত হোসেন জানান, পরিবারের জিম্মায় রাখার জন্য কাউকে না পাওয়ায় আদালত ভিকটিমকে নিরাপত্তা হেফাজতে রাখার আদেশ দেন। ১৬ ফেব্রুয়ারি থেকে তাকে গাজীপুরের কোনাবাড়ী কিশোরী সংশোধনী প্রতিষ্ঠানে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য আদালতে আবেদন জানানোর সকল প্রকার প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে। আদালতের আদেশ পেলে স্বাস্থ্য পরীক্ষা সম্পন্নের ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, বিউটি পার্লারের আড়ালে জোরপূর্বক কাউন্সিলরের বাসায় রেখে কিশোরীকে দিয়ে অনৈতিক কাজ করানোর অভিযোগে ১৬ ফেব্রুয়ারি বাসন থানায় একটি মামলা দায়ের করা হয়। ভিকটিম বাদী হয়ে কাউন্সিলর এবং একজন চিহ্নিতসহ অজ্ঞাতনামা কমপক্ষে তিনজনকে অভিযুক্ত করে ওই মামলাটি দায়ের করেন। অভিযুক্তদের মধ্যে চিহ্নিত গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ এলাকার মৃত কালু শাহ ফকিরের ছেলে নুরুল হককে (৬৫) মঙ্গলবার গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড