• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদারীপুরে পিকআপসহ ৭৫০ কেজি জাটকা জব্দ

  এসএম রাসেল, মাদারীপুর

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:৩৩
ছবি : দৈনিক অধিকার

মাদারীপুরে ৭শ ৫০ কেজি জাটকা জব্দ করেছে প্রশাসন।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ভোরে সদর উপজেলার মঠেরবাজার ও বুধবার রাতে শকুনী লেকের পাড় থেকে জাটকাগুলো জব্দ করা হয়। মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্ত মো. সাইফুদ্দিন গিয়াস জানান, অসাধু কিছু ব্যবসায়ী পিকআপভ্যানে জাটকা বোঝাই করে শরিয়তপুরের গোসারইহাট থেকে ফরিদপুর যাচ্ছিল- এমন সংবাদের ভিত্তিতে মাদারীপুর শহরের শকুনী লেকের পাড়ে তল্লাশি শুরু করে ট্রাফিক পুলিশ।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে একটি পিকআপভ্যান রেখে পালিয়ে যায় অসাধু ব্যবসায়ীরা। সেখানে তল্লাশি চালিয়ে ৩৫০ কেজি জাটকা ও পিকআপভ্যান জব্দ করা হয়। পরে বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার সিনিয়র মৎস কর্মকর্তা তপন কুমার মজুমদারকে কে সাথে নিয়ে মঠের বাজারে অভিযান শুরু করে প্রশাসন। এ সময় প্রশাসনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ব্যবসায়ীরা। সেখান থেকে জব্দ করা হয় আরও ৪শ কেজি জাটকা।

জব্দকৃত জাটকাগুলো বিভিন্ন এতিমখানা ও মাদরাসায় বিতরণ করা হয়। জাটকা নিধনরোধে আগামীতেও এই অভিযান চলবে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড