• রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৭

  ফরিদ আহম্মেদ, নারায়ণগঞ্জ

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:০২
ছবি : দৈনিক অধিকার

ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমাণ ককটেল ও বিদেশি পিস্তলসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন র‌্যাব-১১’র অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম। গ্রেপ্তারকৃতরা হলেন, বাবুল হোসেন (৩২), সেলিম (৩২), রিপন ভূঁইয়া (২৬), রবিউল ইসলাম (২০), আব্দুর রশিদ (৪৫), রফিকুল ইসলাম (৪০) ও জাবেদ হোসেন (২৯)। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৩টি চাপাতি, ১টি হাতুড়ি, ১টি তরবারি ও ৪৪টি ককটেল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে লে. কর্নেল খন্দকার সাইফুল আলম গণমাধ্যমকে জানান, ২ মাস আগে থেকেই ডাকাতদের বিষয়ে তথ্য আসে র‌্যাবের কাছে। এরপর থেকেই র‌্যাব ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক নজরদারিতে রাখে। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে র‌্যাব সদস্যরা সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় অবস্থান করে। তখন ডাকাতির প্রস্তুতির সময় তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

তিনি আরও জানান, এই চক্রটি স্বর্ণের দোকানে ডাকাতি করে থাকে। তারা দেশের বিভিন্ন এলাকায় সহযোগীদের নিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি করে আসছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দেশের বিভিন্ন এলাকায় বড় ধরণের ডাকাতির বিষয়ে স্বীকারোক্তি দিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড