• বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১৯ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্ণফুলী নদীতে নৌকা ডুবি, নিখোঁজ তিনজনের লাশ উদ্ধার

  জাহাঙ্গীর আলম, আনোয়ারা (চট্টগ্রাম)

১৮ ফেব্রুয়ারি ২০২১, ২০:০৭
লাশ
নিহত মো. কাশেম (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে পৃথক দুই নৌকা ডুবির ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

গত ১৫ ফেব্রুয়ারি সোমবার মালবাহী কার্গো বোটের সাথে একটি জাহাজের সংঘর্ষে ডুবে যাওয়া কার্গোবোটের নিখোঁজ ৩ জনের মধ্যে বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৮ টায় আবুল কাশেম (৫৫) ও দেড়টায় সাইদুল করিমের (২৫) লাশ কর্ণফুলী নদীর ১৮ নং ঘাট এলাকায় ভাসমান অবস্থায় উদ্ধার করে তাদের স্বজনরা। তবে এ ঘটনায় নিখোঁজ মো. হোসেনের (৫৫) লাশ এখনও পাওয়া যায়নি বলে জানান হোসেনের চাচাতো ভাই আবুল কাশেম। নিখোঁজ ৩ জনের বাড়িই কক্সবাজারের কুতুবদিয়ায় বলে জানা গেছে।

অপরদিকে গত মঙ্গলবার সকাল ৯টায় কর্ণফুলী নদীর ১২ নং ঘাটে যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ কর্ণফুলী উপজেলার দক্ষিণ শাহমিরপুর এলাকার বাসিন্দা নাহিয়ান আল ফারুক অভির (২২) লাশও বৃহস্পতিবার বেলা ১২ টায় ১২ নং ঘাট এলাকায় ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার (অপারেশন) হাবিবুর রহমান। তিনি জানান, গত সোমবার ভোরে কার্গোবোটের সাথে একটি জাহাজের সংঘর্ষে কার্গোবোট ডুবে নিখোঁজ ৩ জনের মধ্যে ২ জন ও মঙ্গলবার ১২ নং ঘাটে যাত্রীবাহী নৌকা ডুবে নিখোঁজ ১ জনের লাশ বৃহস্পতিবার নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। ৩টি লাশই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, ঘন কুয়াশার কারণে সোমবার ভোরে একটি টাংগার জাহাজের সাথে কার্গোবোটের সংঘর্ষে ও মঙ্গলবার সকাল ৯ টায় ১২ নং ঘাটে একটি যাত্রীবাহী নৌকা ডুবে ৪ জন নিখোঁজ হয়। গতকাল তাদের মধ্যে ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড