• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  রেজাউল করিম, কুমিল্লা

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪৫
ছবি : প্রতীকী

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মেরকট গ্রামে এক মানসিক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত মোশাররফ হোসেন নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) অভিযুক্তকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী। অভিযুক্ত ধর্ষক মোশাররফ হোসেন উপজেলার মেরকট ফকির বাড়ির মৃত আব্দুল খালেকের ছেলে।

প্রত্যক্ষদর্শী মোতালেব হোসেন, আবুল কাশেম ও স্থানীয় ইউপি সদস্য জহির জানান, মানসিক প্রতিবন্ধী ওই তরুণী বিভিন্ন স্থানে ঘোরাফেরা করত। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বেলঘর গোসাই বাজার উচ্চ বিদ্যালয়ের মাঠে ঘোরাফেরা করতে থাকলে তরুণীকে স্কুলের পেছনে নিয়ে ধর্ষণ করে মোশাররফ হোসেন। এ সময় বেলঘর গোসাই বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণকাজে নিয়োজিত হাবিব নামের এক রাজমিস্ত্রী ঘটনাটি দেখে ফেলে। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয়রা ধর্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

নাঙ্গলকোট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রকিবুল ইসলাম জানান, স্থানীয় ইউপি মেম্বারের মাধ্যমে খবর পেয়ে পুলিশ আসামিকে গ্রেপ্তার করেছে। ভুক্তভোগীকে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড