• শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুই নারী মাদক কারবারিসহ গ্রেপ্তার ৪

  রফিক, গাইবান্ধা

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:৪০
ছবি : দৈনিক অধিকার

শ্যামলী পরিবহন নামে একটি ঢাকাগামী বাসে তল্লাশি চালিয়ে বডি ফিটিং অবস্থায় দুই নারীসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানার পুলিশ।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকালে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মেহেদী হাসান। এর আগে বুধবার রাতে কাটামোড় এলাকায় ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

মাদক ব্যবসায়ীরা হল, আশরাফুল মিয়া (২০) দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিনাইল ইউনিয়নের হেরমা গ্রামের আমিনুল মিয়ার ছেলে, জোবায়ের মন্ডল ওরফে জয় (২৩) একই ইউনিয়নের রানীনগর গ্রামের আজিজার রহমানের ছেলে। মাদক ব্যবসায়ী শেফালি বেগম (৩৭) একই ইউনিয়নের বানোরা অচিন্তপুর গ্রামের খায়রুলের স্ত্রী, ওই ইউনিয়নের চাপড়া গ্রামের তরিকুলের স্ত্রী মর্জিনা বেগম (৪২)।

ওসি জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি শ্যামলী পরিবহন দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড় এলাকার চেক পোষ্টে আসলে পুলিশ বাসটি থামায়। পরে বাসটিতে তল্লাশি করে পুলিশ। এ সময় সাধারণ যাত্রী সেজে শরীরে বিভিন্ন কৌশলে রাখা ৪৮ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়। তারা বডি ফিটিং করে এসব মাদক ঢাকা নিয়ে যাচ্ছিল। তারা দীর্ঘদিন থেকে দেশের বিভিন্ন অঞ্চলে মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড