• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

অশ্লীল ভিডিও দেখিয়ে মেয়েকে ধর্ষণ, গ্রেপ্তার বাবা

  জাবেদ শেখ, শরীয়তপুর

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৯
ছবি : প্রতীকী

মা থাকেন সৌদি আরবে। ৮ বছর বয়সী মেয়েকে রেখে গেছেন স্বামীর আশ্রয়ে। অথচ মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে দিনের পর দিন মেয়েকে ধর্ষণ করতেন বাবা! এমন অভিযোগে মো. ফারুক বেপারী ভোলা (৫৫) নামে একজনকে গ্রেপ্তার করেছে পালং থানা পুলিশ। নারী ও শিশু নির্যাতন দমন আইনে অভিযোগ এনে ভিকটিমের খালা বাদী হয়ে থানায় মামলাটি করেন।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। ফারুক ভোলা জেলার চরফ্যাশন থানার চর নিউটন গ্রামের মৃত হারেজ বেপারীর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৫ বছর আগে প্রেমের সম্পর্ক করে ঢাকাতে ওই শিশুর মায়ের সঙ্গে বিয়ে হয় ফারুক বেপরীর। বিয়ের চারবছর পর তারা শরীয়তপুরে চলে আসে। বিবাহিত জীবনে তাদের এগারো বছরের এক ছেলে ও আট বছরের এক মেয়ে আছে। অভাবের সংসারের হাল ধরতে ওই শিশুর মা ২০১৮ সালে সৌদি আরব যান। বর্তমানে তিনি সৌদি আরবে অবস্থান করছেন।

এদিকে ফারুক বেপারী তাদের ছেলে-মেয়েদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার নীলকান্দি এলাকার হারুন তালুকদারের ভাড়া বাসায় থাকেন। ওই বাসায় ১৪ ফেব্রুয়ারি রাতে নিজের আট বছরের মেয়েকে মোবাইলে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণ করে। ইতোপূর্বেও শিশুটিকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ রয়েছে। এরপর ১৫ ফেব্রুয়ারি শিশুটি তার খালাকে ধর্ষণের ঘটনা খুলে বললে ১৭ ফেব্রুয়ারি শিশুটির খালা পালং মডেল থানায় এসে অভিযোগ করেন। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

ভিকটিমের খালা বলেন, ভাগনি ওর বাবার ভয়ে এতদিন চুপ ছিল, কাউকে কিছু বলেনি। আমার বাড়িতে আসলে বিষয়টি আমাকে খুলে বলে। পরে আমি ভাগনিকে নিয়ে থানায় মামলা করেছি। ফারুক ভাগনির সঙ্গে পৈশাচিক কাজ করেছে। ফারুক একজন অমানুষ, ওর ফাঁসি হওয়া উচিত।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার (ওসি) মো. আসলাম উদ্দিন দৈনিক অধিকারকে বলেন, আমরা ভিকটিমের খালার অভিযোগ এবং সার্বিক বিষয় যাচাইবাছাই করে তার বিরুদ্ধে মামলা নিয়েছি। বুধবার রাতে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। আজ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে এবং ভিকটিমকেও ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর ১৫০ শয্যার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড