• সোমবার, ০৮ মার্চ ২০২১, ২৩ ফাল্গুন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে হত্যা মামলায় দু’জনের যাবজ্জীবন

  হারুন আনসারী, ফরিদপুর

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৮:০৫
ছবি : প্রতীকী

ফরিদপুরে একটি হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসাথে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে তাদের।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে ফরিদপুরের জেলা ও দায়রা জজ মো. সেলিম মিয়া এ রায় দেন। যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন, সদর উপজেলার পশ্চিম গঙ্গাবর্দী এলাকার টুটুল বাবুর্চির ছেলে জান্নাত শেখ (২৮) ও মৃত রমেশ চন্দ শীলের ছেলে শরীফুল ইসলাম সুমন (৩২)। রায়ের সময় তারা আদালতে হাজির ছিলেন। তাদের বিরুদ্ধে পশ্চিম গঙ্গাবর্দি গ্রামের আছমত শেখ (২৮)কে হত্যার মামলা রয়েছে।

এ মামলার ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউসর অ্যাডভোকেট দুলাল চন্দ্র সরকার জানান, ২০১৫ সালের ২১ জুন সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন আছমত শেখ। ২৪ জুন সকালে ওই গ্রামের লোকমান শেখের পাটক্ষেত থেকে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। পরে তার ভাই হাসমত শেখ (২৯) বাদি হয়ে কোতয়ালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ওই মামলায় আটক করা হয় জান্নাত শেখ ও শরীফুল ইসলাম সুমনকে। তিনি বলেন, রাষ্ট্রপক্ষ হত্যাকাণ্ডের সাথে তাদের জড়িত থাকার বিষয়টি সন্দেহাতীতভাবে প্রমাণ করায় বিজ্ঞ আদালত তাদের দু’জনকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড