• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাতক্ষীরায় ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক

  মো. মুশফিকুর রহমান, সাতক্ষীরা

১৮ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৩৮
মাদক
আটককৃত দুই মাদক কারবারি (ছবি : দৈনিক অধিকার)

সাতক্ষীরায় এলইডি বাল্বের ভিতর বিশেষ কায়দায় লুকানো ৫৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের বুঝতলা বাজার থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৬, সাতক্ষীরা (সিপিসি-১) এর একটি আভিযানিক দল।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, কলারোয়া উপজেলার চন্দনপুর এলাকায় কয়েকজন মাদক কারবারি ইয়াবা বেচা-কেনার উদ্দেশ্যে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ সাতক্ষীরার এএসপি মো. মাহবুব-উল-আলমের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়।

এসময় সেখান থেকে বিশেষ কায়দায় এলইডি বাল্বের ভিতরে লুকানো ৫৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করে র‌্যাব।

আটক মাদক কারবারিরা হলেন- যশোরের শার্শা উপজেলার চালতিবাড়িয়া ইউনিয়নের সরদার বাড়ি এলাকার মৃত ইয়ার আলীর ছেলে মো. কবিরুল ইসলাম (২৬) ও সাতক্ষীরার কলারোয়া উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া এলাকার মো. ফিরোজ হোসেন বুলবুলের ছেলে মো. রিপন হোসেন মোড়ল (২৯)। এসময় তাদের কাছে থাকা একটি মোবাইল ফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরার এএসপি মো. মাহবুব-উল-আলম বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত আলামত ও আটককৃত আসামিদের কলারোয়া থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড