• বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

  সোহেল রানা, সিরাজগঞ্জ

১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৫৭
ছবি : প্রতীকী

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিমের অফিসিয়াল মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ উঠেছে।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে একটি প্রতারক বিভিন্ন মাদ্রাসা, স্কুল, কলেজ শিক্ষকদের কাছে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকার দাবি করেন।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, একটি প্রতারক নির্বাহী অফিসারের অফিসিয়াল মোবাইল নম্বর ক্লোন করে বিভিন্ন মাদ্রাসা, স্কুল, কলেজ শিক্ষকদের কাছে ফোন করে ল্যাপটপ দেয়ার নামে ১০ হাজার টাকা দাবি করে। এ ছাড়া ইটভাটা ও জনপ্রতিনিধিদের কাছে কাজ দেয়ার নাম করে মোটা অংকের চাঁদা দাবি করা হচ্ছে এমনটাও অভিযোগ উঠেছে।

তাড়াশ পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আব্দুস সালাম জানান, বুধবার বিকাল ৪ টার দিকে একটি ল্যাপটপ দেয়ার কথা বলে আমার কাছে ইউএনওর নাম্বার থেকে ১০ হাজার টাকা চাঁদা দাবী করা হয়। এ সময় ইউএনওর কণ্ঠ নিয়ে সন্দেহ হলে বিষয়টি ইউএনও স্যারকে জানাই। এরপরই বিভিন্ন প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তি তাড়াশ ইউএনওকে তার অফিসিয়াল মোবাইল নাম্বার থেকে টাকা দাবির বিষয়টি জানান।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক জানান, ইউএনও সাহেবের মোবাইল নাম্বারটি ক্লোন করার বিষয়টি তিনি আমাকে জানিয়েছেন। আমরা মোবাইল ফোন ক্লোন করা ওই প্রতারক চক্রকে শনাক্ত করার চেষ্টা করছি।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল করিম জানান, যাদের কাছে চাঁদা দাবি করেছে তাদের থানায় সাধারণ ডায়েরি করার পরামর্শ দেয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড