• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীমঙ্গলে নারী পাচারকারীচক্রের হোতা গ্রেফতার

  সারাদেশ ডেস্ক

১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৪
ছবি : প্রতীকী

শ্রীমঙ্গলে পতিতাবৃত্তির উদ্দেশে নারীপাচারকারী চক্রের অন্যতম হোতা আছমাকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদ পেয়ে শ্রীমঙ্গল থানা পুলিশ অভিযান চালিয়ে শহরের গুহরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করে।

শ্রীমঙ্গল থানার উপপরিদর্শক (এসআই) ইউসুফ আলী জানান, গত ১৬ ফেব্রুয়ারি রাতে পতিতাবৃত্তির অভিযোগে পুলিশ শহরের হাউজিং এস্টেট এলাকায় অবস্থিত আছমার বাসায় অভিযান চালায়। এসময় সেখান থেকে ২ নারী ও ২ পুরুষ খদ্দেরকে আটক করে তারা। এর আগেই সেখান থেকে কৌশলে সটকে পড়েন আছমা।

শ্রীমঙ্গল থানা সূত্র জানায়, ১৬ ফেব্রুয়ারি রাতে গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে তারা একটি সংঘবদ্ধ মানব অপরাধচক্র বলে স্বীকার করে। আসামিরা ওই স্থানে টাকার বিনিময়ে দেশের বিভিন্ন এলাকা থেকে নারীদের এনে পতিতাবৃত্তির উদ্দেশে পাচার করে থাকে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এই মামলার সূত্র ধরে বুধবার রাতে আছমা পুলিশের জালে ধরা পড়ে।

শহরের বিরাহিমপুরের বাসিন্দা সোলায়মান আহমেদ ক্ষোভ প্রকাশ করে বলেন, আছমা দীর্ঘদিন ধরে শ্রীমঙ্গলে পতিতাবৃত্তি করে আসছে। দেশের বিভিন্ন অঞ্চল থেকে নারীদের নিয়ে এসে জোর করে পতিতাবৃত্তিতে বাধ্য করানো হয়। এর আগেও কয়েকবার পুলিশের হাতে আটক হলেও ছাড়া পেয়ে আবারো পুরোনো কাজে ফিরে আসেন এই নারী।

হাউজিং এস্টেট এলাকার বাসিন্দা রুহেল আহমেদ বলেন, আছমা তার বসতবাড়ি যৌনপল্লী বানিয়ে ফেলার পাশাপাশি বিভিন্ন আবাসিক হোটেল রিসোর্টেও নারী সরবরাহ কাজে লিপ্ত।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুস ছালেক বলেন, আছমা পতিতাবৃত্তির উদ্দেশে নারীপাচারকারী চক্রের হোতা। তিনি দীর্ঘদিন থেকে অসামাজিক কাজের সঙ্গে জড়িত। তিনিসহ তার সংঘবদ্ধচক্রের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড