• রোববার, ০৭ মার্চ ২০২১, ২২ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহাদেবপুরে বাড়ি ফেরা হলো না কলেজছাত্র পলাশের

  কামাল হোসেন, নওগাঁ

১৭ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৯
লাশ
(প্রতীকী ছবি)

মহাদেবপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরা হলো না কলেজ ছাত্র পলাশের (২০)। ঘাতক ট্রাক কেড়ে নিলো তার জীবন। তিনি নওগাঁ পৌরসভার চকএনায়েত মহল্লার আইয়ুব হোসেনের ছেলে। বুধবার (১৭ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার শ্যামপুর ১৩ মাইলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্র জানায়, পলাশ নওগাঁর নাট্য আন্দোলনের একজন সক্রিয় কর্মী ও পত্নীতলা উপজেলা সদরের নজিপুর সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্র। বুধবার সকালে পরীক্ষা দেয়ার জন্য মোটরসাইকেল যোগে নজিপুর যায়। বিকালে বাড়ি ফেরার পথে নজিপুর-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের শ্যামপুর ১৩ মাইল নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

আরও পড়ুন : রাঙ্গুনিয়ায় বই মেলায় ২০টাকায় বই

মহাদেবপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, লাশ উদ্ধার করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে মানবিক কারণে তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড