• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভ্যাকসিন গ্রহণ করলেন কুলাউড়ার সাংবাদিক নেতৃবৃন্দ

  অনি চৌধুরী, কুলাউড়া (মৌলভীবাজার)

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৫
ছবি : দৈনিক অধিকার

করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণ করেছেন মৌলভীবাজারের কুলাউড়া প্রেস ক্লাবের ১৪ জন সাংবাদিক।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের টিকাদান কেন্দ্রে কুলাউড়া প্রেস ক্লাবের সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি আব্দুল কুদ্দুছ ও জয়নাল আবেদীন টিকার প্রথম ডোজ গ্রহণ করেন।

শাকিল রশীদ চৌধুরী জানান, কোভিড-১৯ ভ্যাকসিন নেওয়ার জন্য ইতোমধ্যে প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সদস্যদের নাম রেজিস্ট্রেশন চলমান রয়েছে। কুলাউড়া প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সুশীল সেনগুপ্ত সাংবাদিকদের মধ্যে প্রথম টিকা গ্রহণ করেছেন।

পর্যায়ক্রমে টিকা গ্রহণ করেছেন কুলাউড়া প্রেসক্লাব সদস্য ও উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ পত্রিকার সম্পাদক ও পৌর মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, সম্পাদক মো. খালেদ পারভেজ বখশ, সদস্য মহসিন আহমদ চৌধুরী, আব্দুল কুদ্দুছ, তারেক হাসান, সাইদুল হাসান সিপন, জয়নাল আবেদীন, সুমন আহমদ, রাসেল আহমদ, আমিনুল ইসলাম দিদার ও আকাশ আহমদ প্রমুখ।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুরুল হক জানান, উদ্বোধনী দিন ৭ ফেব্রুয়ারি থেকে আজ বুধবার পর্যন্ত মোট ৪ হাজার ১৮০ জন টিকা গ্রহণ করেছেন। টিকা গ্রহণকারী সবাই সুস্থ আছেন। কারো কোনো পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি।

তিনি আরও জানান, কুলাউড়া উপজেলায় ১ম পর্যায়ে কোভিড ভ্যাকসিন প্রদানের জন্য জেলা সিভিল সার্জন অফিস থেকে ৫ হাজার ৫০০ ডোজ পাঠানো হয়েছে। ইতোমধ্যে ৫৯৩৫ জন ভ্যাকসিনের জন্য রেজিস্ট্রেশন করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড