• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দায়িত্ব নিলেন খাগড়াছড়ির নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা

  আল-মামুন, খাগড়াছড়ি

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৬:৪৮
ছবি : দৈনিক অধিকার

সপ্তম পৌর পরিষদের দায়িত্ব নিলেন খাগড়াছড়ির নব নির্বাচিত পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী ও কাউন্সিলররা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে খাগড়াছড়ি পৌরসভার সম্মেলন কক্ষে আনুষ্ঠানিক আয়োজনের মধ্য দিয়ে দায়িত্ব হস্তান্তর করেন সদ্য সাবেক মেয়র রফিকুল আলম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারত প্রত্যাগত শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধি এ্যাড. আশুতোষ চাকমা, জেলা প্রশাসকের প্রতিনিধি আবু সাঈদ, খাগড়াছড়ি পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, খাগড়াছড়ি সেনা রিজিয়নের (প্রতিনিধি) স্টাফ অফিসার (জি-টু) মেজর মো. সালাহ উদ্দিন, ডিজিএফআই প্রতিনিধি, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো. শানে আলম প্রমুখ।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ‘খাগড়াছড়ি পৌরবাসীর সেবা ও উন্নয়নের লক্ষ্য ছিল বলেই মেয়র রফিকুল আলম তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছাতে পেরেছেন।’ তিনি ‘এই অর্জন পৌরবাসীর’ মন্তব্য করে আগামীতেও পৌরসভার উন্নয়নে সম্মিলিত সহযোগিতা ও সম্প্রীতির বন্ধন অটুট রেখে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

এদিকে সদ্য সাবেক পৌর মেয়র রফিকুল আলম দায়িত্ব পালন ও উন্নয়ন পরিকল্পনার কথা স্মৃতিচারণ করে আগামীতেও পৌরবাসীর সেবা ও খাগড়াছড়ির উন্নয়নে নব নির্বাচিত মেয়রের পাশে থাকবেন বলে জানান।

এতে অন্যান্যদের মধ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, পৌর সচিব পারভীন আক্তার খন্দকারসহ নানা শ্রেণী পেশার প্রতিনিধিরা অংশ নেন। পরে নির্বাচিত মেয়রকে লিখিতভাবে দায়িত্ব বুঝিয়ে দেয় সদ্য সাবেক মেয়র রফিকুল আলম।

উল্লেখ, চলতি বছরের ১৬ জানুয়ারি খাগড়াছড়ি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়। ১০ ফেব্রুয়ারি চট্টগ্রাম বিভাগীয় কমিশনার শপথ গ্রহণ করান নব নির্বাচিত মেয়র নির্মলেন্দু চৌধুরী ও কাউন্সিলরদের।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড