• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদরাসার জমি দখল, দুই ব্যক্তির জেল-জরিমানা

  আাদিল হোসেন, ভোলা

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৩
ছবি : দৈনিক অধিকার

ভোলার দৌলতখানে মাদরাসার জমি দখল, পুকুরের মাছ বিক্রি ও শিক্ষকদের লাঞ্ছিত করার অপরাধে দুই ব্যক্তিকে ভ্রাম্যমাণ আদালতে জেল ও জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে অভিযোগের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উভয় পক্ষের উপস্থিতিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওছার হোসেন বিষয়টির উপর শুনানি করেন। শুনানিতে অপরাধ প্রমাণিত হলে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে অভিযুক্ত দুই ব্যক্তির জেল-জরিমানার আদেশ দেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যলয়ে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দু’জনকে ১ মাসের জেল ও ৫০ হাজার টাকা করে জরিমানা এবং অনাদায়ে ৩ মাসের কারাদণ্ডের আদেশ দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওছার হোসেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- মধ্য জয়নগর গ্রামের শিয়ালী বাড়ির মো. আলী কাঞ্চন, অপরজন দক্ষিণ জয়নগর ইউনিয়নের বাসিন্দা আলাউদ্দিন আমীন।

মাদরাসার সুপার মো. সিরাজুল ইসলাম জানান, মো. আলী কাঞ্চন জোরপূবর্ক দীর্ঘদিন ধরে মাদরাসার ৩৬ শতক জমি দখল করে রেখেছেন। এ ব্যাপারে গত ১৪ ফেব্রুয়ারি মাদরাসা কর্তৃপক্ষ উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেন।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কাওছার হোসেন বলেন, জোরপূর্বক মাদরাসার জমি দখল, পুকুরের মাছ বিক্রি, দোকান ঘর নির্মাণ ও শিক্ষকদের লাঞ্ছিত করার অপরাধে দুই ব্যক্তিকে জেল-জরিমানা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড