• শনিবার, ০৬ মার্চ ২০২১, ২১ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিদ্ধিরগঞ্জে পুড়ল ১৫টি দোকান ও গুদাম

  সারাদেশ ডেস্ক

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪:০০
নারায়ণগঞ্জ
ছবি : প্রতীকী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অগ্নিকান্ডে প্রায় ১৫টি দোকান ও গুদাম পুড়ে গেছে। সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকায় ডেমরা সড়কের পাশে সরকারি জমিতে গড়ে ওঠা এসব স্থাপনায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এছাড়া চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্যারটেক এলাকায় কর্কসিট তৈরির কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

সিদ্ধিরগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রুহুল আমিন মোল্লা বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার মইজ্যারটেক এলাকায় জে কে ফোম নামে কর্কসিট তৈরির একটি কারখানায় অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। প্রায় আড়াই ঘণ্টা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনতলা ভবনের কারখানার নিচতলায় গতকাল মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বেলা সোয়া ১১টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড