• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ভাবিকে ধর্ষণের অভিযোগে দেবর গ্রেপ্তার

  এস এম ইউসুফ আলী'ফেনী

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১৩:৪৩
ফেনী
জাহাঙ্গীর আলম (ছবি: দৈনিক অধিকার)

ফেনীতে বিধবা এক নারীকে ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর আলম (৩৯) নামে এক প্রবাসী যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এর আগে ধর্ষণের শিকার নির্যাতিত ওই নারীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার(১৬ ফেব্রুয়ারি) রাতে জেলার দাগনভূঞা উপজেলার দক্ষিণ আলীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার জাহাঙ্গীর ওই এলাকার বাসিন্দা ও নির্যাতিতা নারীর চাচাতো দেবর।

নির্যাতিত ওই নারী বলেন, ‘প্রায় দেড় বছর আগে প্রবাসে থাকা অবস্থায় আমার স্বামী মৃত্যুবরণ করেন। এরপর থেকে প্রায়ই বিদেশ থেকে মোবাইল ফোনে দেবর জাহাঙ্গীর আমাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিলেন। গত দুই মাস আগে তিনি দেশে এসে আমাকে বিয়ের প্রস্তাব দেন।

দাগনভূঞা থানার ওসি ইমতিয়াজ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে ওই বিধবা নারী ঘরে একা থাকার সুযোগে তার চাচাতো দেবর জাহাঙ্গীর ঘরে প্রবেশ করে নারীকে ধর্ষণ করেন। এ সময় তার চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এগিয়ে এসে জাহাঙ্গীরকে আটক করলেও সুযোগ বুঝে তিনি কৌশলে পালিয়ে যান।

এ ঘটনার পরদিন সোমবার (১৫ ফেব্রুয়ারি) জাহাঙ্গীরকে আসামি করে দাগনভূঞা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন ধর্ষণে শিকার ওই নারী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড