• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গুনিয়ায় বই মেলায় ২০টাকায় বই

  জাহেদুর রহমান, রাঙ্গুনিয়া

১৭ ফেব্রুয়ারি ২০২১, ১২:২৫
পাঠাগার
অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে দিনব্যাপী বই মেলার আয়োজন করেছে পাঠশালা রাঙ্গুনিয়া উন্মুক্ত পাঠাগার। (ছবি : দৈনিক অধিকার)

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে দিনব্যাপী বই মেলার আয়োজন করেছে পাঠশালা রাঙ্গুনিয়া উন্মুক্ত পাঠাগার। ২০টাকা মূল্যে বই সংগ্রহ করতে পারবে যেকেউ । ২১ ফেব্রুয়ারি রাঙ্গুনিয়া হরিন গেইট এর বিপরীত পাশে পাঠশালা রাঙ্গুনিয়া উন্মুক্ত পাঠাগারের প্রাঙ্গণে এই বই মেলা অনুষ্ঠিত হবে।

বই মেলায় এসে বই সংগ্রহ করে জ্ঞানের আলোকে আরও প্রসারিত করার জন্য তাদের এই প্রচেষ্টা বলে জানান আয়োজকরা ।

‘আলোর পথে সঙ্গী হোক বই’ স্লোগানকে সামনে নিয়ে বই প্রেমীদের জন্য ভিন্ন ধরনের বই মেলার আয়োজন করে ‘পাঠশালা রাঙ্গুনিয়া উন্মুক্ত পাঠাগার’ এর প্রতিনিধিগন। স্টলের যেকোনো দামের বইয়ের শুভেচ্ছা মূল্য মাত্র ২০ টাকা রাখা হবে। পাঠাগারের আগের পুরনো গাইড বই এবং ম্যাগাজিন নিতে পারবেন একদম ফ্রিতে। স্টলে প্রায় সব ধরনের বই পাওয়া যাবে।

তবে একজন পাঠক সর্বোচ্চ দুটো বই সংগ্রহ করতে পারবে এবং স্টল থেকে সরাসরি সংগ্রহ করতে হবে। এবারের মেলায় বিশেষ ভাবে থাকছে ১৯৫২সালের ভাষা আন্দোলনের উপর চিত্র প্রদর্শনী।

আরও পড়ুন : নরসিংদীতে মাটি খুঁড়তেই মিলল ৩৪৬০ পিস গুলি

আয়োজকেরা জানান রাঙ্গুনিয়ার ঘরে ঘরে পাঠক তৈরি করা এবং সবাইকে বইমুখি করা আমাদের লক্ষ্য ও উদ্দেশ্য। বই বিক্রি নয়, আমাদের উদ্দেশ্য সবার কাছে বই পৌঁছে দেয়া।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড