• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাবেক স্বামীর অস্ত্রের আঘাতে স্ত্রী আহত, স্বামী আটক 

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

১৬ ফেব্রুয়ারি ২০২১, ২২:৩০
অভিযুক্ত
অভিযুক্ত স্বামী মামুন ( ছবি : সংগৃহীত)

চুয়াডাঙ্গা সাবেক স্বামীর ধারাল অস্ত্রের আঘাতে ক্ষত বিক্ষত হয়েছে স্ত্রী সিমা আক্তারের মুখমণ্ডল। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকালে শহরের পুলিশ পার্কে এ ঘটনা ঘটে।

ঘটনার পর অভিযুক্ত স্বামী মামুনকে আটক করেছে পুলিশ। এদিকে গুরুতর আহত অবস্থায় সিমা আক্তার চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। আহত সিমা ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার ছয়খাদা গ্রামের মুনসুর আলীর মেয়ে। পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১৫ দিন আগে পারিবারিক কলহের জেরে স্ত্রী সিমা খাতুনের সাথে স্বামী মামুনের বিবাহ বিচ্ছেদ ঘটে। এ ঘটনার সূত্র ধরে মামুন তার সাবেক স্ত্রী সিমাকে চুয়াডাঙ্গা শহরের পুলিশ পার্কে ডেকে নেয়। এসময় তাদের দুজনের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। এর এক পর্যায়ে সিমাক ধারাল অস্ত্র দিয়ে মুখে আঘাত করে মামুন। এতে গুরুতর জখম হয় সিমা। মুখের দু পাশের গাল থেকে রক্তক্ষরণ হয়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন সিমা।

এদিকে অভিযুক্ত মামুনকে ঘটনাস্থল থেকেই আটক করেছে পুলিশ। তাকে সদর থানার রাখা হয়েছে। আটককৃত মামুনের বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া মনিরামপুর গ্রামে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, দু জনের বাকবিতণ্ডার জেরে মামুনের হাতে থাকা ধারালো চাবির রিং দিয়ে আঘাত করলে রক্তাক্ত হয় সিমা। মামুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড