• বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ১ বৈশাখ ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুতুবদিয়ায় প্রতিপক্ষের হামলায় আ. লীগ নেতাসহ আহত ৪ 

  আবুল কাশেম, কুতুবদিয়া

১৬ ফেব্রুয়ারি ২০২১, ২১:২৮
আহত
আহতরা (ছবি : দৈনিক অধিকার)

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের হামলায় ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদকসহ একই পরিবারের ৪ জন আহত হয়েছে। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) পূর্ব আলী আকবর ডেইল গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার আলী আকবর ডেইল ইউনিয়নের পূর্ব আলী আকবর ডেইল গ্রামের ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবদুল মোতালেবের পরিবারের সঙ্গে একই এলাকার জাহেদ খানের পরিবারের বিরোধ চলছিল। কয়েকদিন আগে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে দুপক্ষ একইদিনে পারিবারিক বৈঠকের আয়োজন করেছিল। এ বৈঠককে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। আর তার জের ধরেই মঙ্গলবার সকাল ১১টা দিকে জাহেদ খানের লোকজন পরিকল্পিত ভাবে আবদুল মোতালেবের বাড়িতে ডুকে হামলা চালায়। হামলায় ইউনিয়ন আ. লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবদুল মোতালেব, তার মা নুর জাহান, তার ছোট ভাই আবদুর রহিম, আবদুর রহিমের স্ত্রী শারমিন আকতার গুরুতর আহত হন।

এ সময় তাদের চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে কর্তব্যরত ডাক্তার ৪ জনকেই উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।

আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুচছাফা বলেন, ইউপি নির্বাচনের মতবিনিময় সভাকে কেন্দ্র করে বিএনপিপন্থীরা আ. লীগ নেতা ও ইউপি সদস্যের বাড়ি ঘেরাও করে মারপিট করে কয়েকজনকে মারাত্মক আহত করে।

তিনি অভিযোগ করে আরও বলেন, থানার ওসিকে বিষয়টি অবহিত করলেও তিনি সময়মত পদক্ষেপ নেননি। ফলে সহিংসতার ঘটনা ঘটেছে। এছাড়া তিনি এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সুষ্ঠু তদন্ত ও সন্ত্রাসীদের আটক করে আইনের আওতায় এনে দোষীদের শাস্তির দাবি জানান।

থানার ওসি মো. জালাল উদ্দিন জানান, ঘটনার বিষয়টি জানার পর দ্রুত পুলিশ প্রেরণ করেন তিনি। এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুল মোতালেবের ভাই আব্দুল খালেক বাদী হয়ে এজাহার দিয়েছেন। মামলা রুজু করে দোষীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড