• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে প্রবাসীর স্ত্রী ধর্ষিত : অতঃপর প্রসব

  কুমিল্লা প্রতিনিধি

১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:০৯
প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ
ছবি : প্রতীকী

কুমিল্লার নাঙ্গলকোটে এক প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ করেছে আবুল কাশেম (২৪) নামে এক বখাটে। তবে ধর্ষণের অভিযোগে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে ধর্ষক আবুল কাশেমকে কারাগারে পাঠানো হয়। কাশেম উপজেলার বটতলি ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত.ইউনুছের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, গত বছরের ১০ অক্টোবর গভীর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাহিরে যান ওই গৃহবধূ। এর মাঝে ঘরে ঢুকে নিজেকে লুকিয়ে রাখেন আবুল কাশেম। পরে ওই গৃহবধূ বাহির থেকে ঘরে ঢুকে আবুল কাশেম (২৪) কে দেখতে পান। এ সময় ধর্ষিতার মুখ চেপে ধরে জোর পূর্বক তাকে ধর্ষণ করে বখাটে আবুল কাশেম। পরে বিভিন্ন সময় তাকে অনেকবার ধর্ষণ করে বলেও অভিযোগ করেন ধর্ষিতা।

এতে ধর্ষিতা ওই প্রবাসীর স্ত্রী গর্ভবতী হয়ে পড়ে। ধর্ষিতার স্বামী বিদেশ থেকে বাড়িতে ফিরলে স্ত্রীর গর্ভবতী হওয়ার বিষয়ে জিজ্ঞেস করলে, ঘটনাটি স্বামীকে খুলে বলেন ওই গৃহবধূ। পরে গত ১৩ সেপ্টেম্বর একটি পুত্র সন্তান প্রসব করেন প্রবাসীর ওই স্ত্রী।

এ ঘটনায় ১৮ সেপ্টেম্বর ধর্ষিতা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ বটতলি এলাকায় অভিযান চালিয়ে ধর্ষক আবুল কাশেমকে আটক করে কারাগারে পাঠায়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড