• সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২১, ১২:২২
মুন্সিগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু
মোটরসাইকেল আরোহীর মৃত্যু (ফাইল ছবি)

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার (২৩ জানুয়ারি) দিবাগত রাত দুইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর কলেজ রোড এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

পরে ঘাতক কাভার্ড ভ্যানের চালক আল আমিনসহ কাভার্ড ভ্যানটি আটক করেছে গজারিয়া হাইওয়ে পুলিশ।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ঢাকা হাজারীবাগ এলাকার প্রয়াত হাজী তারেক উল্লাহ ছেলে নাহিদ উল্লাহ (২৬) ও আব্দুর রহিমের ছেলে মহিউদ্দিন পলাশ (২৭)। নিহত নাহিদ মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজের মাস্টার্সের শিক্ষার্থী।

গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশ পরিদর্শক মো. সালাহউদ্দিন রবিবার (২৪ জানুয়ারি) বেলা পৌনে ১২ টার দিকে জানান, শনিবার দিবাগত রাত দুইটার দিকে ঢাকা থেকে নিহত দুইজনসহ তারা ছয় বন্ধু পৃথক মোটরসাইকেলে করে রাঙ্গামাটির দিকে যাচ্ছিল। ভবেরচর কলেজ রোড এলাকায় পৌঁছালে পেছন থেকে ওই কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।

আরও পড়ুন : এনজিও কর্মীর বেশে কৌশলে শিশু অপহরণ : শশুর-পুত্রবধূ আটক

তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটতে পারে। ঘাতক কাভার্ড ভ্যানটির চালক আল-আমিনকে আটক করা হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আরও পড়ুন : কাশ্মীর সীমান্তে গোপন সুড়ঙ্গের সন্ধান

নিহত নাহিদ উল্লাহর বড় ভাই সালাউদ্দিন খোকা বলেন, বন্ধুদের নিয়ে রাঙ্গামাটি যাওয়ার উদ্দেশ্যে গত রাত দশটার দিকে বাসা থেকে বের হয়েছিল সে। তিনটি মোটরসাইকেলে করে ৬ জন মিলে রাঙ্গামাটি যাচ্ছিল তারা। পথিমধ্যে ভবেরচর এলাকায় দুর্ঘটনায় তার বন্ধু পলাশসহ তার মৃত্যু হয়েছে। পরে পুলিশের কাছ থেকে রাত তিনটার দিকে তারা খবরটি পান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড