• শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১, ১৪ ফাল্গুন ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় শিক্ষক নিয়োগে অসুদপায় অবলম্বন, পরীক্ষা স্থগিত 

  কুলাউড়া প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২১, ১৮:৩১
কুলা
ছবি : দৈনিক অধিকার

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলায় শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী একজনকে তাবিজ করে গুরুতর অসুস্থ করার অভিযোগে বিদ্যালয়ের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ব্রাহ্মনবাজার ইউনিয়নের শ্রীপুর উচ্চ বিদ্যালয়ে ঘটনাটি ঘটে।

উক্ত ঘটনায় এলাকায় তীব্র উত্তেজনা দেখা দেওয়ায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে ও স্কুলের শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত করে। এ ঘটনায় স্কুলের নাইট গার্ড বিপুল বিশ্বাসকে আটক করেছে পুলিশ।

জানা যায়, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ে পূর্বনির্ধারিত তারিখ অনুযায়ী শনিবার সকাল ১০টায় প্রধান শিক্ষক পদে ৫জন ও সহকারী প্রধান শিক্ষক পদে ১০জন প্রার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য উপস্থিত হন। নিয়োগ পরীক্ষা শুরুর পূর্ব মুহূর্তে স্কুলের নাইট গার্ড শ্রীপুর লামাপাড়া নিবাসী বিপুল বিশ্বাস (৪৮) প্রধান শিক্ষক পদের প্রার্থী মহতোছিন আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আতিকুর রহমান সোহেলকে অতর্কিতভাবে মাথায় তাবিজ বুলিয়ে দেয়ার সাথে সাথে সোহেলের শরীরে কম্পন শুরু হয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে ব্রাহ্মনবাজার মুসলিম এইড হাসপাতালে পাঠালে সেখান থেকে তাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।

খবর পেয়ে কুলাউড়া থানার এসআই কানাই লালের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি সামাল দিতে না পারায় পরবর্তীতে ওসি বিনয় ভূষণ রায়ের নেতৃত্বে আরও পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌঁছে নাইট গার্ড বিপুল বিশ্বাসকে আটক করে থানায় নিয়ে যান।

অপরদিকে উক্ত ঘটনার প্রেক্ষিতে শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক পদের নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে বলে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার জানান।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড