• মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সদরপুরে আ.লীগের কার্যালয়ে দুই গ্রুপের পাল্টা-পাল্টি তালা 

  ফরিদপুর প্রতিনিধি

২২ জানুয়ারি ২০২১, ২১:৪৪
পাল্টা-পাল্টি তালা 
ছবি : সংগৃহীত

ফরিদপুরের সদরপুরে দলীয় কার্যালয়ে পাল্টা-পাল্টি তালা দিয়েছে আওয়ামী লীগের বিবাদমান দুটি পক্ষ। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসন) আসনের সাবেক সাংসদ কাজী জাফরউল্লাহ ও যুবলীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ফরিদপুর-৪ আসনের বর্তমান সাংসদ মুজিবর রহমান চৌধুরী নিক্সনের নেতৃত্বে বিভক্ত সদরপুর আওয়ামী লীগ।

সদরপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়টি উপজেলা সদরে সদরপুর স্টেডিয়ামের পাশে অবস্থিত। এ কার্যালয়টি শুরুতে কাজী জাফরউল্লাহ অনুসারীদের নিয়ন্ত্রণে ছিল। তবে স্বতন্ত্র সাংসদ নিক্সন চৌধুরী যুবলীগের সভাপতিমন্ডলীর সদস্য নির্বাচিত হওয়ার পর তার অনুসারীরা ওই কার্যালয়ে তালা ভেঙ্গে ভিতরে ঢুকে ভবনটি দখল করে নেয়।

তবে শুক্রবার সকাল ৭টার দিকে কাজী জাফরউল্লাহ’র অনুসারীরা দলীয় কার্যালয়ের তালা ভেঙ্গে ভিতরে ঢুকে সাংসদ নিক্সন চৌধুরীর ছবিটি অপসারণ করে এবং নতুন একটি তালা কার্যালয়ের মূল ফটকে ঝুঁলিয়ে দেয়। এ কাজে নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের সম্পাদক মো. আশরাফুল।

এদিকে এ ঘটনার কয়েক ঘণ্টা পর নিক্সনের সমর্থক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান নেতৃত্ব দিয়ে উপজেলা সদরে প্রতিবাদ মিছিল বের করে। তারা দলীয় কার্যালয়ে গিয়ে জাফরউল্লাহ পন্থীদের তালা ভেঙ্গে ভিতরে ঢোকেন এবং পরে নতুন আরেকটি তালা মেরে চলে আসেন।

এ ব্যাপারে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী শফিকুর রহমান বলেন, কিছু ফালতু লোক ভোর ৫টা থেকে সাড়ে ৫টার দিকে কার্যালয়ের তালা ভেঙ্গে সাংসদ নিক্সনের ছবি নিয়ে যায় এবং নতুন তালা মেরে দেয়। পরে এ ঘটনা জানার পর আমরা মিছিল করি এবং কার্যালয়ে নতুন তালা লাগিয়ে দেই।

তিনি বলেন, এ ব্যাপারে সদরপুর থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে।

কাজী জাফরউল্লাহ পন্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু আলম রেজা বলেন, ছাত্রলীগের ছেলেরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে আগের অবস্থায় ফিরিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড