• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে কিশোরের রহস্যজনক মৃত্যু

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

২২ জানুয়ারি ২০২১, ০৯:৪২
আত্মহত্যা
আত্মহত্যা। (ছবি: প্রতীকী)

বাঁশখালী পৌরসভার আস্করিয়া সড়কে ভাড়া বাসায় গলায় ফাঁস লাগিয়ে মো. রুবেল (১৬) নামে এক কিশোরের রহস্যজনক আত্মহত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) দুপুর ১ টার দিকে এ ঘটনা ঘটে।

বাঁশখালী থানা পুলিশের এসআই প্রদীপ চক্রবর্তী ঘটনাস্থল পরিদর্শন করেন এবং লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করেছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসদরের ৫ নম্বর ওয়ার্ডের বাহার উল্লাহ পাড়ার মোস্তাফিজুর রহমানের ছেলে মো. রুবেল দুইটি চাকরি করতেন। তিনি দিনে উপজেলা সদরের সোনালী ব্যাংকের নীচে ওয়ালটন শো রুমে এবং রাতে উপজেলা ডাকঘরে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন। ওয়ালটন শো রুমের পক্ষ থেকে রুবেল এবং অপর এক সহকর্মীসহ দুজনকে আস্করিয়া রোডের তমিজ উদ্দীনের মালিকানাধীন ভাড়া বাসায় থাকার ব্যবস্থা করে দেওয়া হয়। সেখানে বৃহস্পতিবার দুপুর ১ টার দিকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এরপর বাঁশখালী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানা যায়, রুবেল চলতি বছরে বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দেওয়ার কথা। তবে কি কারণে তার মৃত্যু ঘটেছে তা এখনো জানা যায়নি। রুবেলের রহস্যজনক মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে পরিবারে চলছে শোকের মাতম।

আরও পড়ুন : তিনটি ইয়াবা খেতে গিয়ে লাশ হলো সুমন!

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর বলেন, 'যুবকের আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেকে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট এলে প্রকৃত তথ্য জানা যাবে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড