• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধু সেতুর দুই পাশে তীব্র যানজট

  অধিকার ডেস্ক

২২ জানুয়ারি ২০২১, ০৯:০৪
ঘন কুয়াশার কারণে যানজট
ঘন কুয়াশার কারণে যানজট (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু সেতু দিয়ে ঘন কুয়াশার কারণে যানচলাচল ব্যহত হচ্ছে। এতে করে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় থেকে টাঙ্গাইল বাইবাস পর্যন্ত ও সেতু পশ্চিম সংযোগ সড়ক থেকে সিরাজগঞ্জ রোড পর্যন্ত ৫৫ কিলোমিটার এলাকা জুড়ে থেমে থেমে যানজটের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত সাড়ে ৯ টা থেকে শুক্রবার সকাল সাড়ে সাতটা পর্যন্ত দফায় দফায় কয়েক ঘণ্টা বন্ধ রাখায় এ যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে চরম ভোগান্তিতে পড়েছে যাত্রীরা। তবে শিশু ও বয়স্ক যাত্রীরা বেশি কষ্টে পড়েছে।

সেতু কর্তৃপক্ষ জানায়, ঘন কুয়াশার কারণে সেতুর ওপর দুর্ঘটনা এড়াতে বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টা থেকে বেশ কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়। এজন্য কয়েক ঘণ্টা সেতুর ওপর দিয়ে যানচলাচল করতে পারেনি। তাই সেতুর দুই পাড়ে যানবাহন আটকা পরে গাড়ির দীর্ঘ সারির সৃষ্টি হয়েছে। টোল আদায় চলমান থাকলেও কুয়াশার মাত্রা বেশি থাকায় ধীরগতিতে যান চলাচল করছে।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ কাজী আইয়ুবুর রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকেই কুয়াশা বেড়ে যায়। রাত নয়টার পর এর তীব্রতা আরও বাড়তে থাকে। ফলে সাড়ে ৯টার দিকে সেতু কর্তৃপক্ষ যান চলাচল বন্ধ করে দেয়। রাতে টোল আদায় শুরু হলেও মহাসড়কটিতে গাড়ির দীর্ঘ সারি রয়েছে। যানজট নিরসনে কাজ করে যাচ্ছে পুলিশ।

ডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড