• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সার্জেন্টের হাত ভেঙে দেওয়া সেই যুবক গ্রেপ্তার

  রাজশাহী প্রতিনিধি

২১ জানুয়ারি ২০২১, ০৯:৪৭
গ্রেপ্তার
ট্রাফিক সার্জেন্টের ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার বেলাল হোসেন (ছবি : দৈনিক অধিকার)

মোটরসাইকেলের বৈধ কাগজ দেখতে চাওয়ায় ট্রাফিক সার্জেন্টের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত বেলাল হোসেনকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর পুলিশ।

বুধবার (২০ জানুয়ারি) দিবাগত রাতে তাকে নাটোর থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার বেলাল নগরীর রাজপাড়া থানার লক্ষ্মীপুর ভাটাপাড়া এলাকার শামসুল হকের ছেলে।

পুলিশ জানায়, বুধবার রাত ১টার দিকে বোয়ালিয়া মডেল থানার সহকারী কমিশনার (এসি) ফারজিনা নাসরীর ও থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মনের দিক নির্দেশনায় নাটোরের হরিশপুর বাইপাস এলাকা থেকে বেলালকে গ্রেপ্তার করা হয়। এই অভিযানে অংশ নেন বোয়ালিয়া মডেল থানার এসআই উত্তম, এসআই মতিন আহম্মেদ, টিএসআই নাসির, এএসআই মনির ও এএসআই নাজমুল।

প্রসঙ্গত, গত মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে নগরীর সিটি বাইপাস সংলগ্ন ঘোড়া চত্বরে দায়িত্ব পালনকালে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন সার্জেন্ট বিপুল ভট্টাচার্য। এ সময় ওই রাস্তা দিয়ে বেলাল নামের ওই যুবক হেলমেট না পরেই মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। পরে কর্তব্যরত সার্জেন্ট বিপুল তাকে থামিয়ে কাগজপত্র দেখতে চান।

ওই সময় কাগজপত্র দেখতে চাওয়ায় ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বেলাল ও তার সহযোগীরা মিলে কাঠের চলা দিয়ে সার্জেন্টের ওপর হামলা করে। এতে গুরুতর আহত হয়ে সার্জেন্ট বিপুল মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাৎক্ষনিক ঘটনাস্থলে গেলে হামলাকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

আরও পড়ুন : বঙ্গবন্ধু সেতুতে তীব্র যানজট

তবে সেই সময় মোটরসাইকেলটি নিয়ে যেতে পারেনি হামলাকারীরা। একপর্যায়ে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সার্জেন্ট বিপুল ভট্টাচার্যকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। ওই দিন দুপুর আড়াইটার দিকে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক সার্জেন্ট বিপুলকে দেখতে হাসপাতালে যান এবং তার চিকিৎসার খোঁজ-খবর নেন। একই সময় হামলাকারীকে গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড