• সোমবার, ০১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাভার পৌর নির্বাচনে মেয়রপুত্রের হাতে সাংবাদিক লাঞ্ছিত

  সাভার প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২১, ১৪:২৭
সাভার পৌর নির্বাচনে মেয়রপুত্রের হাতে সাংবাদিক লাঞ্ছিত
সাংবাদিক লাঞ্ছিতে অভিযুক্ত মেয়রপুত্র কামরুল হাসান শাহিন (ছবি : সংগৃহীত)

সাভার পৌরসভা নির্বাচনে একটি ভোট কেন্দ্রে বাংলা নিউজের সাভার প্রতিনিধি সাগর ফরাজীর ফোন কেড়ে নেওয়াসহ অকথ্য ভাষায় গালিগালাজ করেছে মেয়রপুত্র কামরুল হাসান শাহিন।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

সকালে সাভারের ৫নং ওয়ার্ডের সেই ভোট কেন্দ্রে গিয়ে প্রথম নারী ভোটারের অভিজ্ঞতা সম্পর্কে জানতে গিয়ে ভিডিয়ো ধারণ করার এক পর্যায়ে মেয়র প্রার্থী আব্দুল গণির ছেলে শাহিন এসে সাগর ফরাজীর ফোন কেড়ে নেয়।

এছাড়া সে ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। পরে ধামরাই থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র শাহা ফোন ফিরিয়ে দেওয়ার ব্যবস্থা গ্রহণ করেন।

এ সময় ক্ষিপ্ত হয়ে বাংলা নিউজের প্রতিবেদককে কামরুল হাসান শাহিন বলেন, ‘তোরা আইছোস কেন এখানে। এখান থেকে চলে যা। না হয় মাইরা ফাটায়া দিমু।

পরে বাংলা নিউজের প্রতিবেদকের পাশে থাকা প্রত্যক্ষদর্শী এক গণমাধ্যমকর্মী বলেন, মেয়রপুত্র হুট করে এসে তার ফোন কেড়ে নেয়। শুরু করে গালিগালাজ। এ সময় একজন পুলিশ কর্মকর্তা এসে শাহিনকে নিয়ে যায় ও সাগরের ফোন ফেরত দিয়ে দেয়।

টাঙ্গাইল ক্যাডেট একাডেমির মহিলা কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল কালাম আজাদ বলেন, আসলে তেমন কিছু হয়নি। একটু কথা কাটাকাটি হয়েছে।

আরও পড়ুন : ‘এমনে ভোট দিয়া আরাম পাইছি, খালি টিপ দিলেই হয়’

এ বিষয়ে ঢাকা জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মুনির হোসেন খান বলেন, আমার কাছে একটি লিখিত অভিযোগ দিলে আমি এর তদন্ত করে ব্যবস্থা নেব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড