• বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলিয়ারচর পৌর নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থীর ভোট বর্জন

  ভৈরব প্রতিনিধি

১৬ জানুয়ারি ২০২১, ১৪:২৩
নূরুল মিল্লাতের ভোট বর্জন
কুলিয়ারচর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নূরুল মিল্লাতের ভোট বর্জন। (ছবি : দৈনিক অধিকার)

কিশোরগঞ্জের কুলিয়ারচরে পৌর নির্বাচনে বিভিন্ন অভিযোগের ভিত্তিতে ভোট বর্জন করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নূরুল মিল্লাত।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার সময় উপজেলার বেতিয়ারকান্দি গ্রামে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিক ভাবে এই ঘোষণা দেন তিনি।

জানা যায়, পৌর নির্বাচনে বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দেওয়া, কেন্দ্রে প্রবেশ করতে বাঁধা দেওয়া ও ভোট কেন্দ্রে ভোটারদের ফিঙ্গার নেওয়ার পর নৌকা প্রতীকে ভোট দিতে বাধ্য করার প্রতিবাদে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন নূরুল মিল্লাত।

এসময় সংবাদ সম্মেলনে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি মো. শরীফুল আলম বলেন, নির্ধারিত সময়ে সুষ্ঠু ভাবে নির্বাচন শুরু করলেও সকাল সাড়ে ১০ টার দিকে আইন শৃঙ্খলা বাহিনীর উপস্থিতিতে কুলিয়ারচর সরকারি কলেজ কেন্দ্রে বিএনপি’র এজেন্টদের মারধর করে বের করে দেয় আওয়ামী লীগ সমর্থিত এজেন্ট ও সমর্থকরা।

তিনি আরও বলেন, এছাড়া ঐ সময় বিএনপি মনোনীত মেয়র প্রার্থীকে কুলিয়ারচর থানার এস আই মুহাম্মদ আজিজুল হক শারীরিক ভাবে লাঞ্ছিত করেন। ওই এসআই দীর্ঘ প্রায় ১০ বছর যাবত একই থানায় কর্মরত আছে। জাতীয় সংসদ নির্বাচনে আমি সংসদ সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণ করি। নির্বাচনি প্রচারণা চালানোর সময় ওই এসআই আমাকেও শারীরিক ভাবে লাঞ্ছিত করে। একই ভাবে ৯নং ওয়ার্ডসহ বিভিন্ন কেন্দ্র থেকে আমাদের এজেন্টদের বের করে দেয়। কেন্দ্রে পুলিশ দাড়িয়ে থাকলেও প্রশাসনের কোন ভূমিকা নাই।

সংবাদ সম্মেলনে উপস্থিত কুলিয়ারচর সরকারি কলেজ কেন্দ্রের ভোটার মমতাজ বেগম অভিযোগ করে বলেন, সুজন নামের একজন ব্যক্তি আমাকে কেন্দ্র থেকে বের করে দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড