• বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেয়রপ্রার্থীর ভোট কেনার ভিডিও ভাইরাল

  সিরাজগঞ্জ প্রতিনিধি

১৪ জানুয়ারি ২০২১, ২০:১১
ভোট কেনা
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচি পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী সাজ্জাদুল হক রেজার টাকা দিয়ে ভোট কেনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এ নিয়ে প্রতিদ্বন্ধী প্রার্থী ও সচেতন ভোটারের মধ্যে তীব্র অসন্তোষ বিরাজ করছে।

ভিডিওতে দেখা দেখা যায়, কয়েকজন লোক মোবাইল লাইট জ্বালিয়ে ধরে রয়েছে আর মেয়রপ্রার্থী সাজ্জাদুল হক রেজা হাতে টাকার বান্ডিল নিয়ে নিজে একজন একজন করে ভোটারকে ডেকে ডেকে টাকা তুলে দিচ্ছেন। ভোটাররা সঙ্কোচবোধ করলেও টাকা নিচ্ছে।

ভিডিওটি চালা এলাকার বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ বিষয়ে সাজ্জাদুল হক রেজার মুঠোফোনে ফোন দিলেও তিনি রিসিভ করেননি। তবে বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আশানুর বিশ্বাস জানান, অবৈধভাবে টাকা দিয়ে যারা ভোট কিনছে তারা আসলে সুষ্ঠ নির্বাচন চায় না। নির্বাচনকে কলঙ্কিত করতে দরিদ্র মানুষকে টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করা হচ্ছে। নির্বাচনে কালো টাকা ছড়ানো গুরুতর অন্যায়-বেআইনী উল্লেখ করে তিনি রিটার্নিং অফিসারসহ নির্বাচন কমিশনকে দ্রুত ওই প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

জেলা রিটার্নিং অফিসার আবুল হোসেন জানান, ভিডিও ক্লিপটি আমরা দেখেছি। ইতোমধ্যে একজন ম্যাজিষ্ট্রেটকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড