• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুদামঘরে নিয়ে কিশোরীকে গণধর্ষণ

  সারাদেশ ডেস্ক

১৪ জানুয়ারি ২০২১, ১৮:৪২
ছবি : প্রতীকী

লালমনিরহাট সদর উপজেলার তিস্তা টোলপ্লাজা এলাকায় এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে আটক করেছে সদর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্বদালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকায় রিপনের গুদাম ঘরে এই ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন- কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার ত্রিপদ রায়ের ছেলে রেস্টুরেন্ট ব্যবসায়ী নির্মল চন্দ্র রায় (২৮) ও লালমনিরহাট সদর উপজেলার গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপাড়া তিস্তা টোলপ্লাজা আফজালনগর এলাকার ট্রাক্টর চালক তৈয়ব আলীর ছেলে আতিকুল ইসলাম (২৫)।

পুলিশ জানান, লালমনিরহাট তিস্তা টোলপ্লাজা পুলিশ চেকপোস্টে দায়িত্বরত এসআই নুর আলমকে কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙা ইউনিয়নের পশ্চিম দেবোত্তর এলাকার এক কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার কথা জানালে তাৎক্ষণিক ওই পুলিশ অফিসার দুই যুবককে আটক করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই কিশোরী জানান, তাকে ডেকে নিয়ে গিয়ে গণর্ধষণ করে নির্মল ও তার বন্ধু আতিকুল।

লালমনিরহাটের সদর থানার ওসি শাহ আলম জানান, ভিকটিমের কাছ থেকে প্রাপ্ত তথ্য আমরা পরীক্ষা-নিরীক্ষা করে দেখছি এবং ওই কিশোরীর পরিবারের লোকজনকে ডেকেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড