• মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ৫ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে ইয়াবাসহ গ্রেপ্তার তিন

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৩ জানুয়ারি ২০২১, ২২:০১
মাদক
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের বাশখালীতে ৭ হাজার ৬শ পিচ ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে তাদের আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী থানার এসআই আকতার হোসাইন ও এসআই নাজমুল হকসহ সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে বাঁশখালী থানাধীন পুইছড়ি ইউনিয়নের বাঁশখালী-পেকুয়া প্রধান সড়কের ফুটখালী ব্রিজের দক্ষিণ পাশে রাস্তার উপর থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ একজনকে, একই স্থান থেকে ৫ হাজার ৬শ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত আসামীরা হল- কক্সবাজার জেলার টেকনাফের দরগাহ্ পাড়া এলাকার জাবেদ আহমদের পুত্র আফসার (২৯), চট্টগ্রাম জেলার সাতকানিয়ার ফজু পাড়া ৩নম্বর ওয়ার্ড এলাকার মৃত মুহাম্মদ কালুর পুত্র জুবায়ের (৩৫), কক্সবাজার জেলার টেকনাফে পশ্চিম পাড়া দক্ষিণ নীলা ৬ নম্বর ওয়ার্ড এলাকার মৃত আব্দুল জব্বারের পুত্র আব্দুল শুক্কুর (২৫)।

বাঁশখালী থানা পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সফিউল কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাঁশখালী-পেকুয়া সংযোগ আঞ্চলিক সড়কে ইয়াবা পাচারকালে ৭হাজার ৬শ পিস ইয়াবাসহ ৩জনকে আটক করেছে থানা পুলিশের একটি টিম। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রজু করা হয়েছে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড