• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাপে কারচুপির অভিযোগ, ৬ ইটভাটাকে জরিমানা

  সাভার প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২১, ২১:১৬
ছবি : সংগৃহীত

ধামরাইয়ে ইটের মাপে কারচুপির অভিযোগে ছয় ইটভাটাকে পাঁচ লক্ষ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (১৩ জানুয়ারি) সকাল থেকে দুপুর পর্যন্ত ধামরাইয়ের কালামপুর ও বাথুলি এলাকায় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক মুনজুর শাহরিয়ার এর নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

এসময়, এস কেবি কর্নফুলি ব্রিকসকে (১) ১ লাখ, এস কে বি কর্ণফুলি ব্রিকসকে (২) ৫০ হাজার, কে এ জেড ব্রিকসকে ১ লাখ, এ এইচ কে ব্রিকসকে ৫০ লাখ, রনি ব্রিকসকে ১ লাখ ও কে বিসিকো ব্রিকসকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ পরিচালক বিকাশ চন্দ্র দাশ বলেন, আমরা ঢাকাসহ এর আশে পাশের ইটভাটা গুলোতে তদারকি করি। তারই ধারাবাহিকতায় আজ ধামরাইয়ে অভিযান চালিয়ে ইটের পরিমাপের কারচুপি থাকায় পাঁচ ইটভাটা এবং ছাড়পত্র না থাকায় একটি ভাটাসহ মোট ছয়টি ভাটাকে পাঁচলক্ষ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে।

এসময় অভিযানে উপস্থিত ছিলেন, জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা জেলা সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডলসহ ধামরাই থানার পুলিশ কর্মকর্তারা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড