• মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪০ কেজি ওজনের কষ্টিপাথর উদ্ধার

  সারাদেশ ডেস্ক

১৩ জানুয়ারি ২০২১, ১৯:৫২
ছবি : সংগৃহীত

ময়মনসিংহ নগরীতে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টিপাথরসহ সাত চোরাকারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪। আটককৃতরা হলেন- মোহাম্মদ রুকতন (৪০), প্রদীপ মজুমদার (৬৬), শেখ শামসুল আলম (৪৬), মোহাম্মদ শহীদুল্লাহ (৫৯), নিমন রানা (৩০), মো. আলাউদ্দিন (৭০), নাজিরুল ইসলাম মিন্টু (৪৯)।

বুধবার (১৩ জানুয়ারি) দুপুরে নগরীর আকুয়া বাইপাস মোড়স্থ র‌্যাব-১৪’র ব্যাটালিয়ন সদর কমপ্লেক্সে আয়োজিত প্রেস কনফারেন্সে এ তথ্য জানানো হয়।

র‌্যাব-১৪’র অধিনায়ক লেফট্যান্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটায় নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪’র একটি দল। অভিযানে শিববাড়ি ওভারব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ওই সাত চোরাকারবারিকে আটক করতে সক্ষম হয় র‌্যাব। এসময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টিপাথর ও ছয়টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

র‌্যাব-১৪’র অধিনায়ক আরো বলেন, আটককৃতরা কষ্টিপাথর পাচারকারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবত তারা পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টিপাথর সংগ্রহ করে অবৈধভাবে পাচার করে আসছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড