• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাহফিলে এসেও মঞ্চে উঠতে পারেননি মামুনুল হক

  সারাদেশ ডেস্ক

১৩ জানুয়ারি ২০২১, ১৮:৩৭
ছবি : সংগৃহীত

সিলেটের গোলাপগঞ্জে একটি ওয়াজ মাহফিলে এসে মঞ্চে উঠতে পারেননি হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মুফতি মামুনুল হক।

মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের শেখপুর শাহী ঈদগাহ ময়দানে শেখপুর তরুণ সংঘের উদ্যোগে আয়োজিত ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে বয়ান করার কথা ছিল তার।

প্রশাসনের বাধার মুখে মঞ্চে না উঠেই তাকে চলে যেতে হয়। শেষ পর্যন্ত মামুনুল হককে ছাড়াই মাহফিল শেষ হয়। এ সময় মাহফিলে উপস্থিত লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। তারা বিভিন্ন স্লোগান দিতে থাকেন।

জানা যায়, উপজেলার ভাদেশ্বরের শেখপুরে শাহী ঈদগাহে শেখপুর তরুণ সংঘ ওয়াজ মাহফিলের আয়োজন করে। এতে প্রধান বক্তা হিসেবে ছিলেন মুফতি মামুনুল হক। মাহফিলে যথাসময়ে প্রধান বক্তা উপস্থিত হলেও পুলিশ তাকে মঞ্চে উঠতে দেয়নি।

জানতে চাইলে গোলাপগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন, স্থানীয় পর্যায়ে আইনশৃঙ্খলার বিঘ্ন ঘটতে পারে এ আশঙ্কায় তাকে ওয়াজ-মাহফিলে বয়ান দিতে দেওয়া হয়নি। প্রশাসনের অনুমতিও ছিল না এ ওয়াজ মাহফিলের। আয়োজক কমিটি অনুমতি নেয়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড