• সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি

১৩ জানুয়ারি ২০২১, ১৩:২৭
মৃত আব্দুস সাত্তার
মৃত আব্দুস সাত্তার। (ছবি : দৈনিক অধিকার)

নওগাঁর মান্দায় আব্দুস সাত্তার (৫২) নামের এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৩ জানুয়ারি) সকালে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের শহরবাড়ী এলাকায় আত্রাই নদীর দক্ষিণ পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আত্রাই নদীর কাছে স্থানীয়রা কাজ করতে এসে ভুট্টা ক্ষেতে গলাকাটা লাশটি পড়ে থাকতে দেখে মান্দা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুস সাত্তার (৫২) উপজেলার নূরুল্যাবাদ ইউনিয়নের পার নূরুল্যাবাদ গ্রামের মৃত ফজর আলীর ছেলে। তিনি দুই সন্তানের জনক। কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করা আব্দুস সাত্তার কাজ শেষে প্রতিদিন জোতবাজার খেয়া ঘাটে গভীর রাত পর্যন্ত কাজ করেন। কয়েকদিন অসুস্থতার পর মঙ্গলবার দিবাগত রাতে ঘাটে যাচ্ছি বলে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

নিহতের ছেলে জাহিদ জানায়, গতকাল রাত ৮টার পর থেকে তার মোবাইলে বারবার ফোন দিচ্ছিলাম, কিন্তু ফোন রিসিভ না করায় চিন্তিত হয়ে পড়ি। সকালে জানতে পারি শহরবাড়ী এলাকায় একটা লোকের গলাকাটা লাশ পাওয়া গেছে। এসে দেখি বাবার লাশ। আমার বাবা কি এমন ক্ষতি করলো যার কারণে এমন নিষ্ঠুর ভাবে তাকে হত্যা করা হলো। আমি এর সুষ্ঠু বিচার দাবী করছি।

আরও পড়ুন : ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমিকার বাসা থেকে প্রেমিকের লাশ উদ্ধার

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। আলামত হিসেবে একটা মোবাইল ফোন ছাড়া কিছুই পাওয়া যায়নি। তবে কী কারণে এ হত্যার ঘটনা ঘটেছে তা তদন্ত সাপেক্ষে জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড