• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে ট্রাক নিষিদ্ধের দাবিতে কফিন মিছিল

  সারাদেশ ডেস্ক

১৩ জানুয়ারি ২০২১, ০৯:৩২
ছবি : সংগৃহীত

সিলেটে ট্রাকচাপায় পরপর তিন দিনে তিনটি মর্মান্তিক মৃত্যুর ঘটনায় ক্ষুব্ধ নগরবাসী। এর প্রেক্ষিতে কফিন মিছিল করে নগরীতে ট্রাকের প্রবেশ নিষিদ্ধ করার দাবি জানানো হয়েছে।

সোমবার রাতে ট্রাকচাপায় নিহত সজিব ও লুৎফুরের জানাজার নামাজ শেষে মঙ্গলবার বিকালে এই মিছিল বের করে নগরবাসী। হ্যাল্পিং হ্যান্ডস সিলেটের উদ্যোগে বের করা মিছিলটি চৌহাট্টা পয়েন্টে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

হ্যাল্পিং হ্যান্ডস সিলেটের সভাপতি আবু সালেহ মো. তাহের এর সভাপতিত্বে ও সালেক আহমেদের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, আব্দুল ওয়াহিদ সুহেল, উজ্জ্বল রঞ্জন চন্দ্র, আব্দুস সালাম টিপু, এবি মজুমদার রনি, আলী আহসান হাবীব, আজিজ খান সজিব, রাসেল আহমদ খান, ছদরুল ইসলাম লোকমান, গোলাম রাব্বানী, ফারুক আহমেদ, আজহার আলী অনিক, আবুল বাশার, মেহরাজ ভুঁইয়া পলাশ, মাহবুবুল আলম সৌরভ, রনি পাল, বাইন উদ্দিন, কাওসার চৌধুরী, মাহমুদুল হাসান, মহসিন মজুমদার, প্রদীপ পাল, ইবনে জাহান তানভির, কামরান উদ্দিন অপু,মোহাম্মদ রিপন, আতিকুর রহমান অমি, সৈয়দ মিনহাজ, মোস্তাক আহমদ, আশিকুর রহমান তারেক, মোতালিব পাশা, ফারুক আহমেদ(২), গুলশান আহমেদ, মেজ আহমেদ, জাহেদ আহমদ, রাব্বি ইসলাম ও নয়ন মিয়া।

সমাবেশে বক্তারা দাবি জানান, ট্রাকের চাপায় পিষ্ট হয়ে একের পর এক মৃত্যু ঘটবে তা হয় না। অবিলম্বে নগরীতে ভারী ট্রাকের প্রবেশ বন্ধ করতে হবে। প্রয়োজনে বাইপাস সড়ক ব্যবহার করা হোক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড