• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার জন্য ভোট চাইলেন নায়ক রোশান

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২১, ১৮:৩০
নির্বাচন
ছবি : দৈনিক অধিকার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৌরসভা নির্বাচনে বাবার জন্য ভোট চাইলেন একমাত্র ছেলে চলচ্চিত্র অভিনেতা জিয়াউল হক রোশান।

পৌরসভার দুর্গাপুর, নারায়ণপুর, দেবগ্রাম ও পৌর শহরের সড়কবাজার এলাকায় গণসংযোগ ও উঠান বৈঠকে অংশগ্রহণ করেন রোশান।

এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের কাছে বাবার জন্য ভোট চান। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, এবার আখাউড়া পৌরসভায় ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে ইভিএম পদ্ধতিতে। আপনারা আপনাদের প্রার্থীকে ভোট দিয়ে জয়ের মালা পড়াবার এখনই সুযোগ।

জানা গেছে, অভিনেতা জিয়াউল হক রোশানের বাবা মোহাম্মদ নূরুল হক ভূঁইয়া আখাউড়া পৌরসভার সাবেক মেয়র। এছাড়াও তিনি উপজেলার দক্ষিণ ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।

আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য আখাউড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে ফের নির্বাচন করতে যাচ্ছেন নূরুল হক ভূঁইয়া। তাই বাবার প্রচারণায় এখনই নেমে পড়েছেন রোশান।

নায়ক রোশান বলেন, বাবার জীবদ্দশায় টানা জনপ্রতিনিধিত্ব করলেও শহরে আমাদের একটি মাথাগোঁজার ঠাঁইও নেই, নেই ব্যাংক ব্যালেন্স। বাবা সৎমানুষ বলেই এবারও তিনি নির্বাচিত হবেন বলে আমার বিশ্বাস। এ সময় তার সঙ্গে বাল্যবন্ধুসহ স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

আখাউড়া নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, চতুর্থ ধাপের ঘোষিত তফসিল অনুযায়ী- রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিল শুরু হবে ১৭ জানুয়ারি, বাছাই ১৯ জানুয়ারি এবং প্রত্যাহারের শেষ সময় ২৬ জানুয়ারি।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড