• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাকে হত্যার দায়ে পুত্রের মৃত্যুদণ্ড

  কুড়িগ্রাম প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২১, ১৬:৩৪
মৃত্যুদণ্ড
মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামি মন্তাজুল আলম ( ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামে দ্বিতীয় বিবাহে সম্মতি না দেয়ায় নিজের মাকে কুপিয়ে হত্যার অভিযোগে পুত্র মন্তাজুল আলমকে (৩৬) মৃত্যু দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার দুপুরে এই ফাঁসির আদেশ দেন কুড়িগ্রামের বিজ্ঞ জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান।

ঘটনাটি ঘটেছে জেলার রাজারহাট উপজেলার উমর মজিদ ইউনিয়নের পান্থাবাড়ি (সাতভিটা) গ্রামে। ওই গ্রামের সোলায়মান আলীর স্ত্রী মেহেরজান বেগম ওরফে মিনুকে (৫৮) পুত্র মন্তাজুল আলম কুপিয়ে হত্যা করে। অভিযোগ সূত্রে জানা যায়, মন্তাজুল আলম বেকার ও মাদকাসক্ত থাকায় তার প্রথম স্ত্রী সংসার না করেই তালাক দিয়ে চলে যায়।

গত বছরের ২০ মার্চ দুপুর ১টা ৪০মিনিটের সময় মন্তাজুল দ্বিতীয় বিয়ে করার জন্য তার মা মেহেরজান ওরফে মিনুকে জানায়। ছেলের দ্বিতীয় বিয়েতে সম্মতি না দেয়ায় ঘরের মধ্যে নামাজরত অবস্থায় মন্তাজুল আলম তার মাকে দেশীয় অস্ত্র কুড়াল দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। এ ঘটনা আসামী মন্তাজুল আলমের পিতা সোলায়মান আলী বাদী হয়ে রাজারহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট এস.এম আব্রাহাম লিংকন এবং আসামী পক্ষে ছিলেন লিগ্যাল এইড নিযুক্ত আইনজীবী অ্যাডভোকেট এরশাদুল হক চৌধুরী শাহিন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড