• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন

  শিবচর প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২১, ১৫:৫৯
উদ্বোধন অনুষ্ঠান
ছবি : দৈনিক অধিকার

মাদারীপুর জেলার শিবচরে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। চিফ হুইপ নূর ই আলম চৌধুরীর পক্ষ থেকে শিবচর উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ মোল্লা, উপজেলা প্রকৌশল বিভাগ ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ এসকল কাজের উদ্বোধন করেন। এসময় কিছু কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাজের অগ্রগতি পরিদর্শন করেন তারা।

সোমবার (১১ জানুয়ারি) দিনব্যাপী উপজেলা পরিষদ, শিবচর ও দ্বিতীয় খন্ড ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়। এবং মঙ্গলবার সকালে শিরুয়াইল ইউনিয়নের উৎরাইল এম.এল উচ্চ বিদ্যালয়ের চতুর্থতলা ভবন নির্মাণ কাজ পরিদর্শন করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা চত্বরের থানা কম্পাউন্ড, প্রভাতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণ কাজ, নন্দকুমার মডেল ইন্সটিটিউশন নির্মাণ কাজ, রিজিয়া বেগম মহিলা কলেজের নতুন ভবনের নির্মাণ কাজ, দ্বিতীয় খণ্ড ইউনিয়নের মাদবরকান্দি ফকিরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণ, বড় দোয়ালী খলিফাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণ, ৩ নং ওয়ার্ডের একটি খালের উপর ২৪ ফুট দৈর্ঘ্যরে সেতু, শিবচর ইউনিয়নের উৎরাইল মুন্সীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণ, উত্তর চরশ্যামাইল মোল্লাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণ, পৌরসভার সীমানা হতে সাদিপুর রাস্তা পর্যন্ত খালের উপর ৩৬ ফুট দৈর্ঘ্যের সেতু, ডিসি রোড শিরুয়াইল পাকা সড়ক হতে নমকান্দি সড়ক পর্যন্ত খালের উপর ২০ ফুট দৈর্ঘ্যের একটি সেতুর উদ্বোধন করা হয়। এছাড়াও মঙ্গলবার সকালে উৎরাইল এমএল উচ্চ বিদ্যালয়ের নির্মাণকাজের ত্রুটি সম্পর্কিত একটি অভিযোগের ভিত্তিতে উপজেলা চেয়ারম্যান বিদ্যালয়টির নির্মাণকাজ পরিদর্শন করেন।

এ সময় শিবচর পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. শাহজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, উপজেলা প্রকৌশলী ইকবাল হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড