• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার ৬

  নরসিংদী প্রতিনিধি

১২ জানুয়ারি ২০২১, ১১:২০
গ্রেপ্তার
অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তাররা (ছবি : দৈনিক অধিকার)

নরসিংদী জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে অস্ত্র ও মাদকসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) রাতে জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে ২টি সচল পিস্তল, ২ রাউন্ড কার্তুজ ও ১৯০ পিস ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

নরসিংদী জেলা পুলিশের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

গ্রেপ্তাররা হলো- নরসিংদী মডেল থানাধীন ভাগদী এলাকার আব্দুল গফুর মিয়ার ছেলে ইমন আহম্মেদ (২০), নরসিংদী সদর থানাধীন বাগহাটা পালপাড়া এলাকার গুলজার হোসেনের ছেলে রাজীব কাজী (২৫), মাধবদী উপজেলার নওয়াপাড়ার মোহাম্মদ আলীর ছেলে আজিজুল (২১), পলাশ থানাধীন দক্ষিণ দেওড়া এলাকার ইমান হোসেনের ছেলে ও চিহ্নিত সন্ত্রাসী মো. রাসেল মিয়া (২৭), পলাশ উপজেলার বারারচর এলাকার জামাল উদ্দিন সরকারের ছেলে মামুন (৪০) এবং শিবপুর উপজেলার কামারগাঁও গ্রামের জনাব আলীর ছেলে ও চিহ্নিত মাদক কারবারি জিলন (২২)।

পুলিশ জানায়, সোমবার এসআই মোস্তাক আহম্মেদ, এএসআই রাহুল মজুমদার নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান চালায়। অভিযানকালে রাত সাড়ে ৯টার নরসিংদী মডেল থানাধীন ভাগদী এলাকা থেকে একটি সচল পিস্তলসহ ইমনকে গ্রেপ্তার করা হয়।

একই দিনে এসআই তাপস কান্তি রায়, এএসআই আনোয়ার হোসেন নরসিংদী সদর থেকে রাজীব কাজীকে ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে। এছাড়া এসআই নূরে আলম হোসাইন, এএসআই আবুল কালাম আজাদ মাধবদী থানাধীন নওয়াপাড়া এলাকায় অভিযান চালিয়ে রাত ১১টার দিকে চিহ্নিত মাদক কারবারি আজিজুলকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে।

এ দিকে, এসআই মাহমুদুল হাসান মারুফ, এএসআই মোহাম্মদ আব্দুল আলীম পলাশ থানাধীন দক্ষিণ দেওড়া এলাকা থেকে সোমবার দুপুর সোয়া ১টার দিকে চিহ্নিত সন্ত্রাসী মো. রাসেল মিয়াকে গ্রেপ্তার করে। একই অভিযানে একটি সচল পিস্তল ও ২ রাউন্ড কার্তুজসহ মামুনকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন : যশোরে পুত্রবধূর হাতে শাশুড়ি খুন

এছাড়া শিবপুর মডেল থানাধীন পূর্ব মুন্সেফেরচর এলাকা থেকে সোমবার বিকাল সোয়া ৫টার দিকে চিহ্নিত মাদক কারবারি জিলনকে ৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়।

উদ্ধারকৃত আলামতসহ আসামিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের পাশাপাশি পৃথক মামলা দায়ের করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড