• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিলেটে আসলেন আরও ৪৩ লন্ডনী

  সারাদেশ ডেস্ক

১২ জানুয়ারি ২০২১, ০৯:০৪
ছবি : সংগৃহীত

সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে ফের অবতরণ করল লন্ডন থেকে আসা বাংলাদেশ বিমানের আরও একটি ফ্লাইট। ৬০ জন যাত্রী নিয়ে আসা ফ্লাইটের ৪৩ জন সিলেটের। বাকি ১৭ জন ঢাকার যাত্রী।

সোমবার দুপুর সোয়া ১২টার দিকে বাংলাদেশ বিমানের বিজি-২০২ ফ্লাইটটি সিলেট বিমানবন্দরে অবতরণ করে।

ওসমানী বিমানবন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিমান অবতরণের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি যুগান্তরকে জানান, ফ্লাইটটি আরও ১৭ যাত্রী নিয়ে বেলা সোয়া ১টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে ওসমানী বিমানবন্দর ত্যাগ করে।

এদিকে বিমানবন্দরে সিলেটের ৪৩ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের কোয়ারেন্টিন পালনের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার ও একই সপ্তাহের সোমবার লন্ডন থেকে আসা যাত্রীরা সিলেটের হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রয়েছেন।

ওসমানী বিমানবন্দর সূত্রে জানা যায়, সপ্তাহের প্রতি সোমবার ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমানবন্দর থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে। যুক্তরাজ্যে নতুন করোনাভাইরাসের প্রকোপের মধ্যে সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন, ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী দেশে ফেরেন। এরপর গত ৪ জানুয়ারি ৩৮ জন ও ৭ জানুয়ারি ৩৪ জন যাত্রী নিয়ে বিমানের পাঁচটি ফ্লাইট ওসমানী বিমানবন্দরে আসে। এই তিন দিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে- ১৬৫, ১৪৪, ২০২, ৪২ ও ২৮ জন ছিলেন সিলেটের যাত্রী।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড