• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনী পৌরসভার ১৫ কাউন্সিলর প্রার্থী ভোটের আগেই জয়ী

  ফেনী প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ২২:০১
নির্বাচন
ছবি : সংগৃহীত

ফেনী পৌরসভা নির্বাচনের ভোটগ্রহণ করা হবে আগামী ৩০ জানুয়ারি। এখানে ১৮টি সাধারণ ওয়ার্ড ও সংরক্ষিত ৬টি নারী ওয়ার্ডের মধ্যে ১৫ জন কাউন্সিলর ভোটের আগেই বিনাপ্রতিদ্বন্ধীতায় জয়ী হয়েছেন। অপর ৮টি সাধারণ ওয়ার্ড ও ১টি সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচনের জন্য এই ভোট অনুষ্ঠিত হবে।

রবিবার (১০ জানুয়ারি) মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মেয়র পদে ৫ জন প্রতিদ্বন্ধীতা করছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে বাদ না পড়া ও প্রত্যাহার না করায় তারা সবাই ভোটের মাঠে রয়েছেন। এরা হলেন আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী, বিএনপি দলীয় ধানের শীষের প্রার্থী আলাল উদ্দিন আলাল, এনডিএম প্রার্থী তরিকুল ইসলাম, গোলামুর রহমান আজম, ইয়ামিন হাসান ইমন।

কাউন্সিলর পদে ৭নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত বাহার উদ্দিন বাহার, ফজলুল হক তালুকদার, ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত মফিজ উল্যাহ, জাতীয় পার্টি সমর্থিত রেজাউল গনি মজুমদার পলাশ, ১০নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত খালেদ খান, বিএনপি সমর্থিত ফারুক উল্যা মজুমদার, ১২নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত হারুন অর রশিদ মজুমদার, বিএনপি সমর্থিত মোকছেদুল আলম টিপু ও নিজাম উদ্দিন, জাতীয় পার্টি সমর্থিত আবুল মনসুর নয়ন, ১৪নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত নুরুল আলম দিদার, বিএনপি সমর্থিত নুরুল ইসলাম ও তাজুল ইসলাম, ১৫নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত মাহবুবুল হক, বিএনপি সমর্থিত মিজানুর রহমান ও মাঈন উদ্দিন, ১৭নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত মো. মানিক, বিএনপি সমর্থিত বেলাল হোসেন, নাছির উদ্দিন খোকন, ১৮নং ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত সাইফুর রহমান, বিএনপি সমর্থিত সালেহ মোহাম্মদ কাউছার এলিন ও শরীফুল ইসলাম রাসেল, ৫নং সংরক্ষিত কাউন্সিলর পদে আওয়ামী লীগ সমর্থিত মঞ্জু রানী দেবী ও বিএনপি সমর্থিত রোকসানা আক্তার চূড়ান্ত প্রার্থী।

এছাড়া ১নং ওয়ার্ডে আশরাফুল আলম গীটার, ২নং ওয়ার্ডে লুৎফুর রহমান খোকন হাজারী, ৩নং ওয়ার্ডে কোহিনুর আলম, ৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন তসলিম, ৫নং ওয়ার্ডে জয়নাল আবদীন লিটন, ৬নং ওয়ার্ডে আবুল কালাম, ৯নং ওয়ার্ডে সাইফুল ইসলাম তানজিম, ১১নং ওয়ার্ডে গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেল, ১৩নং ওয়ার্ডে নাছির খান, ১৬নং ওয়ার্ডে আমির হোসেন বাহার, সংরক্ষিত ১নং ওয়ার্ডে হাসিনা আক্তার নিঝুম, ২নং ওয়ার্ডে মোসাম্মৎ জেসমিন আক্তার, ৩নং ওয়ার্ডে সেলিনা চৌধুরী সেলি, ৪নং ওয়ার্ডে ফেরদৌস আরা ও ৬নং ওয়ার্ডে ফেরদাউস আরা বেগম বিনাপ্রতিদ্বন্ধীতায় জয়ী হয়েছেন।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড