• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় কিশোর-কিশোরীদের পুষ্টি নিশ্চিতে নেটওয়ারকিং সভা

  ভোলা প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ২০:৩১
ভোলা
ছবি : দৈনিক অধিকার

ভোলায় কিশোর-কিশোরীদের সার্বিক পুষ্টি নিশ্চিত করনে এবং সার্ভিস রিপোটিং শক্তিশালী করণে সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে ওরিয়েন্টেশন ও নেটওয়াকিং সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) সকালে জেলা সিভিল সার্জেন কনফারেন্স রুমে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, শিশু ও কিশোর-কিশোরীদের সুরক্ষা তরান্বিতকরণ (এপিসি) প্রকল্প , কোস্ট ট্রাস্ট ও ইউনিসেফ এই সভার আয়োজন করে।

সভায় ভোলার সিভিল সার্জন ডা. সৈয়দ রেজাউল ইসলাম এর সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-স্বাস্থ্য বিভাগের বরিশাল বিভাগের পরিচালক ডা: বাসু দেব কুমার দাশ।

এ সময় আলোচনায় অংশ নেয় লাইন ডাইরেক্টর ডা. এস এম মোস্তাফিজুর রহমান, ইউনিসেফ এর নিউট্রেশন অফিসার রমা শাহা, ডা. আইরিন আক্তার চৌধুরী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মনিরুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নুরে আলম ছিদ্দিকি, কোস্ট ট্রাস্ট এর (এপিসি) প্রকল্পের প্রকল্প সম্মনয়কারী মিজানুর রহমান, প্রধান শিক্ষক আব্দুর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, দেশের এক তৃতীয়াংশ কিশোর-কিশোরী। এই কিশোর কিশোরেদের সঠিক সেবা মান নিশ্চিত করতে আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। আগামী দিনে যদি সুস্থ সবল জাতি পেতে হয় তাহলে আমাদের কিশোর কিশোরেদের সচেতনতার পাশাপাশি তাদের পুষ্টির দিকে গুরুত্ব দিতে হবে।

এছাড়া সেবা প্রতিষ্ঠান গুলোকে কিশোর-কিশোরী বান্ধব গড়ে তোলার আহ্বান জানানো হয়।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড