• শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ৯ মাঘ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবীগঞ্জে বোমা হামলা মামলার আসামি সাবেক এমপি

  সারাদেশ ডেস্ক

১১ জানুয়ারি ২০২১, ১৯:২৯
ছবি : সংগৃহীত

হবিগঞ্জের নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের প্রচারণা সভায় পেট্রোল বোমা নিক্ষেপের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

সোমবার (১১ জানুয়ারি) উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহ ফয়সল তালুকদার বাদী হয়ে নবীগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন।

মামলায় হবিগঞ্জ-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শেখ সুজাত মিয়াসহ ১৭ জনের নাম উল্লেখসহ আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানিয়েছেন, পেট্রোল বোমা হামলার ঘটনায় মকবুল হোসেন নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে। মামলায় অভিযোগ করা হয়, পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থীর বিজয় নিশ্চিত জেনে বিএনপি দলীয় প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়েছে।

রোববার সন্ধ্যায় নবীগঞ্জ পৌরসভার গাজীর টেক পয়েন্টে মেয়র প্রার্থী গোলাম রসুল চৌধুরী রাহেলের উপস্থিতিতে আওয়ামী লীগের একটি সভা চলছিল। সভার শেষ পর্যায়ে দুর্বৃত্তরা সেখানে একটি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটাকে নৌকার দুই সমর্থক আহত হন। ঘটনার পর সেখান থেকে পুলিশ একজনকে আটক ও চারটি পেট্রোল বোমা উদ্ধার করে।

পেট্রোল বোমা বিস্ফোরণকে ঘিরে ঘটনার দিন রাতেই আওয়ামী লীগ ও বিএনপির পক্ষ থেকে আলাদা আলাদা সংবাদ সম্মেলন করা হয়। আওয়ামী লীগ নেতারা জানান, বিএনপি প্রার্থী ও তাদের সমর্থকেরা পরাজয় জেনে এ ঘটনা ঘটিয়েছে। তবে বিএনপি জানিয়েছে আওয়ামী লীগ পরিকল্পিতভাবে পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটিয়েছে। উভয় পক্ষের সংবাদ সম্মেলনে তাদের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড