• সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রামে চোলাইমদসহ মাদক কারবারি আটক

  চন্দনাইশ প্রতিনিধি, চট্টগ্রাম

১১ জানুয়ারি ২০২১, ১৯:১৪
মাদক
ছবি : সংগৃহীত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী পৌরসভার ডাকবাংলো (বার্মা কলোনি) এলাকা থেকে দেশীয় তৈরি ৪০ লিটার চোলাইমদ ও মাদক বহন কাজে ব্যবহৃত ১টি মোটরসাইকেলসহ মো. গিয়াস উদ্দিন (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ জানুয়ারি) সকাল ৬টায় দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের আই.সি পুলিশ পরিদর্শক মো. আব্দুল হালিম সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ দোহাজারী পৌরসভাস্থ ডাকবাংলো আহাম্মদ ছফা সওদাগরের রোড আব্দুর রহমানের ফার্নিচার দোকানের সামনে রাস্তার উপর অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মো. গিয়াস উদ্দিন বান্দরবান পার্বত্য জেলার সদর থানার শুয়ালক লামার পাড়া ও মাঝের পাড়া এলাকার (চাঁন মিয়ার বাড়ি) মো. ইসলামের ছেলে।

দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্র আই.সি পুলিশ পরিদর্শক মো. আব্দুল হালিম দৈনিক অধিকারকে জানান, দোহাজারী পৌরসভার ডাকবাংলো (বার্মা কলোনি) এলাকার বশির খাঁর ছেলে শাকিল খাঁ কে দীর্ঘদিন যাবত মাদক সরবরাহ করতো আটককৃত মো. গিয়াস উদ্দিন। প্রায় এক সপ্তাহ যাবত গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে অবশেষে সোমবার সকালে ডাকবাংলো এলাকায় অভিযান চালিয়ে ৪০লিটার চোলাই মদ ও মাদক বহন কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ মো. গিয়াস উদ্দিনকে আটক করতে সক্ষম হয়েছি। বশির খাঁ ও শাকিল খাঁ পলাতক রয়েছে। আটককৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মাদকমুক্ত দোহাজারী গঠনে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন এই পুলিশ কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড