• বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ৭ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

  কাপ্তাই প্রতিনিধি,রাঙ্গামাটি

১১ জানুয়ারি ২০২১, ১৭:৫২
রাঙ্গামাটি
 বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম কে রাষ্ট্রিয় ভাবে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন ইউএনও, মুক্তিযোদ্ধা ও ওসি (ছবি: দৈনিক অধিকার)

কাপ্তাইয়ের বীর মুক্তিযোদ্ধা বদিউল আলমকে (৭৫) রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সহ গার্ড অব অনার প্রদান করা হয়। দীর্ঘদিন যাবত উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, কিডনি সমস্যা ও বার্ধক্যজনিত কারনে ভোগার পর রবিবার (১০জানুয়ারি) রাত শাড়ে দশটায় ওয়াপদা কলোনি নিজ বাসায় এ বীর মুক্তিযোদ্বা মৃত্যুবরণ করেন।

সোমবার (১১জানুয়ারি) সকাল ১০টায় বীর মুক্তিযোদ্ধা কে ৪নং ইউপি কার্যালয় সামনে উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান,মুক্তিযোদ্ধা উপজেলা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিনসহ অন্যান্য মুক্তিযোদ্ধারা ফুলদিয়ে গার্ড অব অনার প্রদান করে। পরে সকাল ১১টায় তার জানাজা পড়ানো হয়।

জানাজায় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, ও কাপ্তাই ৪নং ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। দ্বিতীয় নামাজের জানাজা শেষে তাকে কাপ্তাই বাঁশ কেন্দ্রে দাফন করা হয়।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড