• শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ১ মাঘ ১৪২৭  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুন্সিগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় আ. লীগ নেতাসহ নিহত দুই

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ১৬:১১
দুর্ঘটনা
প্রতীকী ছবি

মুন্সিগঞ্জের গজারিয়া ও সিরাজদিখান উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ও এক সিএনজি চালকের মৃত্যু হয়েছে।

সোমবার (১১ জানুয়ারি) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার বালুয়াকান্দি এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার মহাসড়কের পাশে থাকা একটি গাছে সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলে মোহাম্মদ আলী (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত মোহাম্মদ আলী উপজেলার বাউশিয়া ইউনিয়ন আ. লীগের ৭ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ভবেরচর হাইওয়ে পুলিশ সার্জেন্ট শিবু সরকার জানান, মোহাম্মদ আলীর নিজের ব্যক্তিগত গাড়ি (প্রাইভেট কার) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। পড়ে গুরুতর আহত অবস্থায় তাকে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই তার মৃত্যু হয়।

পুলিশের প্রাথমিক ধারনা, গাড়িটিতে একমাত্র আরোহী নিহত ব্যক্তি ছিলেন। নিজেই গাড়ি চালাচ্ছিলেন। দ্রুতগতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি।

এদিকে, মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় সিএনজি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক সিএনজি চালক নিহত হয়েছেন।

রবিবার (১০ জানুয়ারি) রাতে ঢাকা-নবাবগঞ্জ সড়কের সিরাজদিখান উপজেলার খারশুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক এমদাদুল হক (২৫) শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার চরমনপুরা গ্রামের আলী আহমদের ছেলে ।

শেখনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকাগামী একটি সিএনজির সাথে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে সংঘর্ষ হয়। এ ঘটনায় গুরুতর আহত সিএনজি চালককে নবাবগঞ্জ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড