• শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কখনোই দুর্নীতিতে জড়াবো না : মেয়র অমিতাভ বোস

  ফরিদপুর প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২১, ১৫:৩৯
মেয়র
ছবি : দৈনিক অধিকার

মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তনের দিনে ফরিদপুর পৌরসভা চত্বরে এ উপলক্ষে পৌর মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মেয়র অমিতাভ বোস নিজের তিনটি অঙ্গিকার স্মরণের পাশাপাশি পৌরবাসীকে সুনাগরিক হওয়ার পরামর্শ দেন।

তিনি বলেন, আপনারা পৌরসভাকে নিজের প্রতিষ্ঠান হিসেবে ভাববেন। আপনার বাড়ির সামনের জায়গা অপরিচ্ছন্ন রাখবেন না, বাড়ির সামনের নর্দমা বন্ধ করবেন না। তাহলে পৌরসভার পক্ষে সব পরিষ্কার রাখা সম্ভব হবে না। নিজেদের পরিবেশ রক্ষায় নিজেকেই ভূমিকা রাখতে হবে।

নতুন এই মেয়র আরও বলেন, ভোটের আগে আমি তিনটি ওয়াদা দিয়েছিলাম। পৌরসভায় যারা আসবেন তারা বাক স্বাধীনতা পাবেন। যাতে তারা স্পষ্টভাবে মনের কথা বলতে পারেন। নিজেকে কখনোই দুর্নীতিতে জড়াতে দিবোনা। আপনাদের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলব না। এমনকিছু করবোনা যাতে আপনারা আমাকে ছেড়ে যান।'

'অতীতে অনেককে দেখেছি তাঁরা ভিক্ষুক হয়ে ভোট নিয়ে মালিক হয়ে গেছেন। কিন্তু আমি সব সময় আপনাদের সেবক হয়েই থাকব। ভিক্ষুক হয়ে ভোট নিয়েছি, ভিক্ষুক হয়েই থাকব।'

অনুষ্ঠানে সাবেক মেয়র শেখ মাহাতাব আলীর কাছ থেকে লিখিতভাবে দায়িত্ব বুঝে নেন অমিতাভ বোস।

অনুষ্ঠানে পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা শাহজাহান মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিদায়ী মেয়র শেখ মাহাতাব আলী, জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক মিয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, মহিলাবিষয়ক সম্পাদক আইভী মাসুদ প্রমুখ। দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য দেন নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে বক্তব্য দেন হেলেনা খানম, কুদ্দুসুর রহমান ও নজরুল ইসলাম মৃধা। পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষে বক্তব্য দেন নির্বাহী প্রকৌশলী শামসুল আলম খান, সচিব তানজিলুর রহমান ও কর্মচারী ফরহাদ হোসেন। দীর্ঘ ১১ বছর পর গত ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়।

ওডি/

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড